রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৭৭

অনেক নাটকীয়তা শেষে ৬ সেপ্টেম্বর বাজারে আসছে গ্যালাক্সি ফোল্ড!

প্রকাশিত: ৩১ আগস্ট ২০১৯  

স্মার্টফোনে সর্বপ্রথম ফোল্ড বা ভাঁজ করার প্রযুক্তি ব্যবহার করে আলোচিত হয়েছে মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং। কিন্তু ফোনের ডিসপ্লেতে ত্রুটি এবং বাজারে সময় পেছানোর জন্য সমালোচিত হয়েছে তাঁরা।

তবে এবার সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সেপ্টেম্বরে দক্ষিণ কোরিয়ার বাজারে ছাড়ার কথা রয়েছে স্যামসাং ফোল্ড। দেশটির অনলাইন সংবাদ মাধ্যম ইয়োনহাপের প্রতিবেদন অনুযায়ী, সেপ্টেম্বরের তারিখ দক্ষিণ কোরিয়ার বাজারে স্যামসাং গ্যালাক্সি ফোল্ড ছাড়ার ঘোষণা দিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।

প্রতিবেদনে বলা হয়, স্যামসাং শুধুমাত্র নিজেদের দেশের বাজারের জন্য ২০ হাজার থেকে ৩০ হাজার ইউনিট গ্যালাক্সি ফোল্ড ছাড়ার সিদ্ধান্ত নিয়েছে।

যদিও গত জুলাই মাসে স্যামসাং বলেছিল তারা সেপ্টেম্বরে বহুল অপেক্ষিত ফোল্ডেবল ফোন বাজারে ছাড়বে। আর যখন জার্মানির বার্লিনে বিশ্বের সবচেয়ে বড় বাণিজ্য মেলা সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে সেদিন স্যামসাং তাদের ফোন বাজারে ছাড়ছে।

ধারণা করা হচ্ছে, অ্যাপলের নতুন আইফোন বাজারে আসার আগেই স্যামসাং তাদের গ্যালাক্সি ফোল্ড ছাড়ছে। ফলে স্মার্টফোনের বাজারে এর একটা বড় প্রভাব পড়বে। এর পরের মাস থেকেই বৈশ্বিক বাজারে ছাড়া হবে গ্যালাক্সি ফোল্ড স্মার্টফোন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –