মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৫ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আড়ংয়ের ওয়াশ রুমে গোপনে ভিডিও করার ঘটনায় এক যুবককে গ্রেফতার করেছে ডিএমপির সাইবার ক্রাইম ইউনিট। ঢাকার উত্তর-দক্ষিণ সিটির ভোটে আইন-শৃঙ্খলা রক্ষায় মাঠে থাকবে ৬৫ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করার লক্ষ্যে ৩০ জানুয়ারি ভোর থেকে ৩ ফেব্রুয়ারি রাত ১২টা পর্যন্ত সব ধরনের বৈধ অস্ত্রবহন ও প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। চীনে অবস্থানরত আগ্রহী বাংলাদেশিদের দেশে আনার জন্য বেইজিংকে চিঠি দিয়েছে ঢাকা। আগ্রহী বাংলাদেশি নাগরিকদের ফিরিয়ে আনার লক্ষ্যে তৎপরতাও শুরু করেছে পররাষ্ট্র মন্ত্রণালয়। মাদকের অপব্যবহারের বিরুদ্ধে বিপ্লব করতে শিক্ষার্থীদের- রাষ্ট্রপতি।
৪২৭

অপহরণের শিকার জলঢাকার ২ ব্যবসায়ীকে রংপুরে টিনশেড বাড়ি থেকে উদ্ধার

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৮  

রংপুরে সাড়ে ৭ লাখ টাকা মুক্তিপণের দাবিতে দুই ব্যবসায়ীকে অপহরণের ২৪ ঘন্টার মধ্যে র‌্যাব-১৩ এর সদস্যরা হাত-পা বাঁধা অবস্থায় তাদের উদ্ধার করেছে। বুধবার রাতে নগরীর মেডিকেল পাকার মাথা এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হচ্ছেন, নীলফামারী জেলার জলঢাকা উপজেলার দক্ষিন দেশীবাই চৌধুরিরহাট এলাকার ইমদাদুল খানের ছেলে মো. দিদারুল খান (৩২) এবং আব্দুল জলিলের ছেলে আবু বক্কর সিদ্দিক (৪১)। তবে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারিরা পালিয়ে যায় ।

রংপুর র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো মোতাহার হোসেন জানান, গত ৬ নভেম্বর অপহৃত দুই ব্যবসায়ী নীলফামারীর জলঢাকা থেকে রংপুরে আসছিল। মেডিকেল পাকার মাথা এলাকায় এলে অপরহণকারীরা তাদের দুজনকে মাইক্রোবাসে তুলে নিয়ে রংপুরের একটি বাড়িতে হাত-পা বেঁধে আটকে রাখে। তারা দুজনেই ধান চালের ব্যবসায়ী।

পরে অপহরণকারীরা মোবাইল ফোনে অপহৃত দুই ব্যক্তির স্বজনদের কাছে সাড়ে ৭ লাখ টাকা মুক্তিপন দাবি করে। তারা বিষয়টি রংপুর র‌্যাবকে জানালে ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর মহানগরীর মেডিকেল পাকার মাথা এলাকায় একটি টিনসেড ঘরের ভিতর থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই দুই ব্যক্তিকে উদ্ধার করে।

এ বিষয়ে কোতয়ালী থানায় অপহৃত দিদারুল ইসলামের পিতা বাদী হয়ে একটি মামলা করেছেন। অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে র‌্যাব জানায়।

এই বিভাগের আরো খবর