• বুধবার   ২১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৫ ১৪২৭

  • || ০৪ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ বিএনপির এমপি সিরাজের ৫ রেস্তোরাঁয় ভ্যাট ফাঁকির মামলা সুষ্ঠুভাবে চলছে লালমনিরহাট ইউপি উপ-নির্বাচনের ভোট গ্রহণ উপনির্বাচন নিয়ে অন্ধকারে ঢিল ছুড়ছে বিএনপি: ওবায়দুল কাদের উৎসবের আমেজে রংপুরে চলছে ইউপি নির্বাচনের ভোটগ্রহণ

অবৈধভাবে জমি দখল: কিশোরগঞ্জে যুবদল নেতা গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০  

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার যুবদলের সাবেক সাধারণ সম্পাদক হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু (৪৮) গ্রেফতার হয়েছে। আজ রবিবার বেলা ৩টার দিকে তাকে থানা পুলিশ গ্রেফতার করে। তার বিরুদ্ধে উপজেলার সরকারী কুষ্ঠ হাসপাতালের জমি অবৈধভাবে দখল করে ভবন নির্মাণের ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের হয়েছে।

উপজেলা হাসপাতালের প.প.কর্মকর্তা ডাঃ আবু সফি মাহমুদ জানান, সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবু  অবৈধভাবে রবিবার সকাল থেকে উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা দখল করে সেখানে পাকা ঘর তোলা শুরু করে। খবর পেয়ে সেখানে আমিসহ হাসপাতালের স্টাফরা গিয়ে তাকে বাধা দেই। তিনি এ সময় নির্মাণ কাজ বন্ধ রাখেন। এক ঘন্টাপর তিনি পুনরায় সেখানে পাকা ঘর তুলতে থাকেন। তাকে আবারো গিয়ে নিষেধ করা হলে তিনি কোন বাধা না মেনে নির্মাণ কাজ চালিয়ে যেতে থাকেন। ফলে বাধ্য হয়ে দুপুরে থানায় মামলা দায়ের করা হয়।

এদিকে এলাকাবাসী জানায়, এর আগেও গ্রেনেড বাবু বাজারের গরুহাটির সরকারী জায়গা অবৈধভাবে দখল করে সেখানে জুয়ার আড্ডা পরিচালনা করতো। ওই ঘটনায় তার বিরুদ্ধে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

এ ছাড়া গত জেলা পরিষদ নির্বাচনে গ্রেনেড বাবু ১৫ নম্বর ওয়ার্ডের সদস্য পদের প্রার্থী ছিল। নির্বাচনের ভোটে তিনি হেরে গেলে বেশ কিছু ইউপি চেয়ারম্যানকে লাঞ্চিত করার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। 

কিশোরগঞ্জ থানার ওসি আব্দুল আউয়াল জানান, উপজেলা সরকারী কুষ্ঠ হাসপাতালের জায়গা অবৈধভাবে দখল করে অবৈধভাবে সেখানে ভবন নির্মাণের ঘটনার মামলায় হোসেন সহীদ সোহারাওয়ার্দি ওরফে গ্রেনেড বাবুকে গ্রেফতার করা হয়। এরপর তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।