ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
১০৪

অলৌকিকভাবে বাঁচল শিশুকন্যা! আইসিইউতে মা, না ফেরার দেশে বাবা

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে অটোরিকশার ধাক্কায় বেসরকারি ওষুধ কোম্পানির কর্মকর্তা নাসির উদ্দিন রানা মারা গেছেন।

মঙ্গলবার রাতে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন রানা বেসরকারি ওষুধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়ার এরিয়া ম্যানেজার। তার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নাসির উদ্দিন রানা তার স্ত্রী ও কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। চৌমুহনী মোড়ে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী অটোরিকশার ধাক্কা লাগে।

এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা রানার মাথায় প্রচণ্ড আঘাত লাগে এবং স্ত্রী গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় রানা তার মেয়ে ঐতীকে বাঁচাতে অটোরিকশা থেকে বাইরে ছুঁড়ে ফেলে দেন। এতে মেয়েটি কিছুটা আহত হলেও অলৌকিকভাবে বেঁচে যায়।

তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন রানা মারা যান।

নাসির উদ্দিনের স্ত্রী হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। মেয়ে ঐতী বর্তমানে আশঙ্কামুক্ত থাকলেও বাবাকে হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে বলে জানা গেছে।

কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান বলেন, থানায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি। তবে ঘাতক ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।