ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৪২

অলৌকিকভাবে বাঁচল শিশুকন্যা! আইসিইউতে মা, না ফেরার দেশে বাবা

প্রকাশিত: ২২ আগস্ট ২০১৯  

মৌলভীবাজারের কুলাউড়ায় ট্রাকের সঙ্গে অটোরিকশার ধাক্কায় বেসরকারি ওষুধ কোম্পানির কর্মকর্তা নাসির উদ্দিন রানা মারা গেছেন।

মঙ্গলবার রাতে নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সম্মুখে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত নাসির উদ্দিন রানা বেসরকারি ওষুধ কোম্পানি ইউরো ফার্মার কুলাউড়ার এরিয়া ম্যানেজার। তার বাড়ি হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায়।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে নাসির উদ্দিন রানা তার স্ত্রী ও কন্যাকে নিয়ে সিএনজি অটোরিকশাযোগে মৌলভীবাজার থেকে কুলাউড়ায় আসছিলেন। চৌমুহনী মোড়ে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে তাদের বহনকারী অটোরিকশার ধাক্কা লাগে।

এতে দুমড়ে মুচড়ে যাওয়া অটোরিকশায় থাকা রানার মাথায় প্রচণ্ড আঘাত লাগে এবং স্ত্রী গুরুতর আহত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার সময় রানা তার মেয়ে ঐতীকে বাঁচাতে অটোরিকশা থেকে বাইরে ছুঁড়ে ফেলে দেন। এতে মেয়েটি কিছুটা আহত হলেও অলৌকিকভাবে বেঁচে যায়।

তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে রাত সাড়ে ১২টার দিকে নাসির উদ্দিন রানা মারা যান।

নাসির উদ্দিনের স্ত্রী হাসপাতালের আইসিইউতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। মেয়ে ঐতী বর্তমানে আশঙ্কামুক্ত থাকলেও বাবাকে হারিয়ে সে বাকরুদ্ধ হয়ে পড়েছে বলে জানা গেছে।

কুলাউড়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাকির হোসেন বলেন, প্রাথমিক চিকিৎসা শেষে তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

কুলাউড়া থানার ওসি মো. ইয়ারদৌস হাসান বলেন, থানায় এ ব্যাপারে কোনো মামলা হয়নি। তবে ঘাতক ট্রাক ও সিএনজি অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –