• শনিবার   ০৮ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
আজ শেখ হাসিনার দেশে ফেরার দিন দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে- স্বাস্থ্যমন্ত্রী খানসামায় করোনায় কর্মহীন ৩ হাজার পরিবারকে সহযোগিতা বালু উত্তোলনের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পরিবহণ শ্রমিকরা পেলেন প্রধানমন্ত্রীর ঈদ উপহার

অসহায় ও কর্মহীন মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মে ২০২১  

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে রবিবার বিকেল ৫টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউর সংগঠনের দলীয় কার্যালয়ের সামনে থেকে মানবতার ভ্যানযোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়।

এ সময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগ সেবার ব্রত নিয়ে নিরবচ্ছিন্নভাবে মানুষের সেবায় নিয়োজিত আছে। মানবতার ভ্যানযোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মধ্যে প্রতিদিন ঢাকা মহানগরীর বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হবে মর্মে ঘোষণা দেন।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারির শুরু থেকে বিভিন্ন মানবিক সেবা নিয়ে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে দাঁড়িয়েছে। মানবতার ভ্যানযোগে শ্রমজীবী ও অসহায় কর্মহীন রোজাদার মানুষের মধ্যে ইফতারসামগ্রী বিতরণ করার জন্য স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আহ্বান জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহসভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, আবদুল আলিম বেপারী, কাজী মোয়াজ্জেম হোসেন, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, এ কে এম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, শাহ্জালাল মুকুল, মেহেদী হাসান মোল্লা, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, উপদপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন, রাহুল দাসসহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা।