ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
৪৫

আইসিইউতে ‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ গানের সুরকার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ‌‘যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তিসেনা’ গানের সুরকার সেলিম আশরাফ। রাজধানীর রামপুরায় বেটার লাইফ হাসপাতালের আইসিইউতে আছেন তিনি। বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সুরকারের বোন হোসনা।

অনেকদিন থেকে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যায় ভুগছেন সেলিম আশরাফ। বুধবার রাতে হঠাৎ করে বেশি অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাকে হাসপাতালে নেয়া হয়।

হোসনা বলেন, ঠান্ডায় হঠাৎ করেই ভাইয়ের শ্বাসকষ্ট বেড়ে যায়। বাসায় জ্ঞান হারিয়ে ফেলেন তিনি। আমরা তাড়াতাড়ি হাসপাতালে নিয়ে যাই। এখন আইসিইউতেই রাখা হয়েছে তাকে। সবাই দোয়া করবেন তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।

এর আগে, গত বছরের ফেব্রুয়ারি মাসে শ্বাসকষ্ট, রক্ত ও কিডনি সমস্যা প্রকট আকার ধারণ করায় রাজধারীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসা নিয়ে বেশ অর্থকষ্টে পড়েছিলেন। পরে প্রধানমন্ত্রী দাঁড়ান তার পাশে। করে দিয়েছিলেন ১০ লাখ টাকার একটি সঞ্চয়পত্র।

এখন প্রতি সপ্তাহে তার ডায়ালাইসিস করাতে হয়। সম্প্রতি সেলিম আশরাফের চিকিৎসার জন্য পাঁচ হাজার ডলার সহায়তা করেছেন এন্ড্রু কিশোর।