ব্রেকিং:
সৌদি আরবের মদিনায় বাস দুর্ঘটনায় নিহত ৩৫ জন। কাশ্মীরে ভারত পাকিস্তান সেনাদের গুলি বিনিময়ে ৪ বেসামরিক নাগরিক নিহত। রুশ পারমানবিক পরীক্ষা কেন্দ্রের কাছে যুক্তরাষ্ট্রের ৩ কূটনীতিককে আটক করেছে রুশ গোয়েন্দা সংস্থা। ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে ৬ দশমিক ৪ মাত্রার ভূমিকম্প নিহত ৩ আহত অন্তত ১৪ জন। রুশ প্রেসিডেন্ট পুতিনের সাথে বৈঠক করতে যাচ্ছেন, তুর্কি প্রেসিডেন্ট এরদোয়ান। তুরস্কের অভিযানে যুক্তরাষ্ট্রের কোন সমস্যা নেই। কুর্দিরা ফেরেশতা নয়, বললেন মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প।

বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

সর্বশেষ:
হাসপাতাল, শিক্ষাপ্রতিষ্ঠান এবং ঘনবসতিপূর্ণ এলাকা থেকে মোবাইল টাওয়ার দ্রুত সরানোর নির্দেশ হাইকোর্টের, পূর্ণাঙ্গ রায় প্রকাশ। রাজধানীর গাবতলী থেকে নব্য জেএমবির তিন সদস্যকে আটক করেছে পুলিশ। সড়ক দুর্ঘটনায় রাজধানীর হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী নিহত। চাপাইনবাবগঞ্জে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে র‍্যাব। রাজবাড়ীর গোয়ালন্দে বাস থেকে ৮ রোহিঙ্গা আটক। কক্সবাজারের টেকনাফে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে নিহত ২। পুলিশের বিশেষ অভিযানে সাতক্ষীরায় ২৪ জন আটক। কক্সবাজারে ২০০০ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ড। নড়াইলের লোহাগড়ায় শিশু ও মাদারীপুরের কাঁঠালবাড়ি লঞ্চঘাটে বাসের হেলপারের মরদেহ উদ্ধার, আটক ৩। আইন অমান্য করে ইলিশ ধরায়, পটুয়াখালীতে ৩০, রাজবাড়ীতে ১৫ ও চাঁদপুরে ৯ জেলে আটক। বিভিন্ন মেয়াদে সাজা। নাটোরে পুলিশ ও আইনজীবীর হয়রানির শিকার বাবলুকে ১৮ বছর পর মামলা থেকে অব্যাহতিঃ ক্ষতিপূরণের নির্দেশ হাইকোর্টের। নাব্যতা সংকটে শিমুলিয়া-কাঁঠালবাড়ি নৌরুট ফেরি চলাচল বন্ধ। ঢাকা জেলার সন্ত্রাস বিরোধী বিশেষ ট্রাইব্যুনালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর থেকে জাহাঙ্গীর আলমকে অব্যহতিঃ আইন মন্ত্রণালয়। চট্টগ্রামে ১৪৮ কোটি টাকা আত্মসাতের অভিযোগে মিশম্যাক শিপ ব্রেকিং ইয়ার্ড এর মালিক মিজানুর রহমান ও মার্কেন্টাইল ব্যাংকের শাখা ব্যবস্থাপক নন্দদুলাল এর বিরুদ্ধে দুদকের মামলা। প্রধানমন্ত্রীর সাথে ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনোর সৌজন্য সাক্ষাৎ।
২৪

`আওয়ামীলীগ ধ্বংসের রাজনীতি করে না জনগণের কল্যাণে কাজ করে`

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এ দেশের মুসলিম, হিন্দু, বৌদ্ধসহ সকল ধর্মের মানুষ শান্তিতে আছে উল্লেখ করে বলেন এ দেশের সকল ধর্মের মানুষ উৎসাহ ও উদ্দীপনার মধ্যে আনন্দ উৎসব পালন করে। কেউ বাধা সৃষ্টি করে না।

কিন্তু বিএনপি-জামায়াত এসব ধর্মকে পুজি করে মানুষ হত্যা করেছে। দেশকে পাকিস্তান বানাতে চেয়েছিল বিএনপি-জামায়াত।

দেশে অস্থিরতা সৃষ্টি হয়েছি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশকে সোনার বাংলায় পরিনত হয়েছে। 

উন্নত দেশের কাতারে পৌছে যাচ্ছে। উন্নয়ন এখন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। তিনি বলেন, আওয়ামীলীগ ধ্বংসের রাজনীতি করে না। জনগণের কল্যাণে কাজ করে। তাই এ দেশকে আরও এগিয়ে নিতে চাইলে সকলকেই এগিয়ে আসতে হবে।  

শারদীয় দুর্গোৎসব’১৯ উপলক্ষে দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী, ২নং সুন্দরবন, ৩নং ফাজিলপুর ও ৪ নং শেখপুরা ইউনিয়নের বিভিন্ন দুর্গা মন্ডপ ও শহরের বিভিন্ন দুর্গা মন্দির পরিদর্শন কালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, জেলা পুজা উদযাপন পরিষদ ও দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, শহর আওয়ামলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, হিন্দু, বৌদ্ধ, খ্রীষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক রতন সিং, রায়সাহেব দেবত্তর স্টেটের এজেন্ট চিত্ত ঘোষ, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মানিক রঞ্জন বসাক, ২ নং সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের চেয়ারম্যান অসোক কুমার রায়, ৪ নং শেখপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মমিনুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগ নেতাক দুলাল হোসেন, আমিনুল ইসলাম, আকতারুজ্জামান প্রমুখ। এ ছাড়া হুইপ বিভিন্ন পুজা মন্ডপগুলোতে আর্থিক সহায়তা করেন।  

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর