ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জনের মৃত্যু হয়েছে। এই নিয়ে দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ১ হাজার ৮৮৮ জন। অপরদিকে গত ২৪ ঘণ্টায় ১৭ হাজার ৮৭৫টি নমুনা পরীক্ষা করে ভাইরাসটির সংক্রমণ পাওয়া গেছে ৩ হাজার ৭৭৫ জনের শরীরে। এ নিয়ে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১ লাখ ৪৯ হাজার ২৫৮ জন। আজ বুধবার রংপুর মেডিকেল কলেজে ১৮৮টি নমুনা পরীক্ষা করে ৪১ জনের করোনা শনাক্ত হয় । নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২১.৮০ শতাংশ। নিরাপদ ও কার্যকর ভ্যাকসিন পেয়ে যাব তার নিশ্চয়তা নেই- ফাউচি
  • বৃহস্পতিবার   ০২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ১৭ ১৪২৭

  • || ১১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রংপুরের পাঁচ নদীর পানি বিপৎসীমার উপরে: প্লাবিত হচ্ছে নতুন এলাকা বিএনপিতে ভাইপন্থীদের নিয়ে বিব্রত হাইকমান্ড শতবর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ২০ কোটি টাকা খাবারের বিলের খবর ভিত্তিহীন- ঢামেক পরিচালক দেশে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে- র‌্যাব ডিজি
৫৪

আওয়ামী লীগের প্রার্থীদের নির্বাচনী থিম সং উদ্বোধন আজ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থীদের নির্বাচনী প্রচারণায় অংশ হিসেবে থিম সং উদ্বোধন করবেন ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের সমন্বয়করা। সোমবার দুপুর আড়াইটায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে এ থিম সং উদ্বোধন করা হবে। আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক সায়েম খান  এ তথ্য নিশ্চিত করেছেন।

সায়েম খান বলেন, নির্বাচন কমিশনের আচরণ বিধিমালা লঙ্ঘন হবে বলে আওয়ামী লীগের এমপি মন্ত্রীরা থিম সং উদ্বোধন অনুষ্ঠানে অংশ নিতে অনিচ্ছুক। তাই নির্বাচন প্রচারণার সমন্বয়কারীরা সেখানে থাকবেন।

তিনি বলেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনী প্রচারণার থিম সং উদ্বোধন করা হবে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ লেভেল ৫-এ। সেখানে উপস্থিত থাকবেন উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের সর্মথিত মেয়র প্রার্থীর নির্বাচনের প্রধান সমন্বয়কারীরা এবং আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতিপ্রতিম সংগঠনের নেতাকর্মীরা। 

উল্লেখ, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আতিকুল ইসলাম ও শেখ ফজলে নূর তাপস। ৩০ জানুয়ারি ভোটের দিন ধরে আওয়ামী লীগের উদ্যোগে প্রতিটা ওয়ার্ড ও থানায় কমিটি করে প্রার্থীদের নির্বাচনী প্রচারণা চালানো হচ্ছে জোরে সুরে।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর