ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে
২১

আত্মহত্যার প্ররোচনা মামলায় গ্রেফতার হলেন ডোমারের প্রধান শিক্ষক   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২০  

আত্মহত্যার প্ররোচনা মামলায় অবশেষে নীলফামারীর ডোমারের মাহিগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে বিদ্যালয় থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি বোড়াগাড়ি ইউনিয়নের বাকডোকরা গ্রামের ইউসুফ আলীর ছেলে। 


বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী আত্মহননকারী তৃষ্ণা রায়ের বাবা দুলাল চন্দ্র রায়ের মামলার প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে পুলিশ। এরআগে সকালে ডোমার-চিলাহাটি সড়ক দুই ঘন্টা অবরোধ করে রাখেন বিক্ষুদ্ধ সহপাঠীসহ স্থানীয়রা। 
প্রসঙ্গত এসএসসি পরীক্ষার আগেরদিন ২ফেব্রুয়ারী প্রবেশপত্র দেয়া হয় মেয়েটিকে। বাণিজ্য বিভাগের ছাত্রী হয়েও প্রবেশ পত্রে বিভাগ পরিবর্তন হয়ে বাণিজ্য বিভাগ আসে তার প্রবেশ পত্রে। এনিয়ে প্রধান শিক্ষকের কাছে গেলে তিনি গালমন্দ করে তাড়িয়ে দেন। সেদিন বাড়িতে ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মেয়েটি। 


এনিয়ে জড়িত শিক্ষকদের বিচার দাবী করে বিক্ষোভ, সড়ক অবরোধ, মানববন্ধনসহ বিভিন্ন কর্মসুচী পালন করে সহপাঠী এমনটি স্থানীয়রা। শিক্ষা বোর্ড, জেলা শিক্ষা অফিস ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে গঠন করা হয় পৃথক তিনটি তদন্ত কমিটি। 


ডোমার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, তৃষ্ণার বাবার মামলার প্রেক্ষিতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সিরাজুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল সোমবার তাকে আদালতে তোলা হবে।

এই বিভাগের আরো খবর