ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৪১৭ জন। বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা সাড়ে ৬৪ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ খবর জানিয়েছে।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
পাটকল শ্রমিকদের জন্য কাঁদলেন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক বাংলাদেশি ফারজানা করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া ফোনেই মিলছে করোনার জরুরি সেবা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে- তথ্যমন্ত্রী
৩৪৬

আদিতমারীতে সব করোনা রোগী সুস্থ হয়েছেন   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মে ২০২০  

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় করোনা আক্রান্ত ১৪ জনই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

গতকাল শনিবার (৩০ মে) রাতে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর আরেফিন প্রধান।
তিনি বলেন, উপজেলার পূর্ব দৌলজোর গ্রামে ঢাকাফেরত এক পোশাক শ্রমিকের করোনার রিপোর্ট পজিটিভ আসে। তিনি ছিলেন এ উপজেলার প্রথম করোনা শনাক্ত ব্যাক্তি। প্রথমে তার বাড়ি লকডাউন করা হয়।

এরপর ওই ব্যাক্তির পরিবার, স্বাস্থ্যকর্মী ও নার্সসহ মোট ১৪ জন করোনায় সংক্রমিত হয়ে হোম আইসলোশনে চিকিৎসা নেন। পর্যাক্রমে তারা সবাই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফেরেন।

শনিবার সবশেষ আক্রান্ত ৫ রোগীর সুস্থতার মধ্য দিয়ে পুরো উপজেলা আপাতত করোনামুক্ত। করোনা সংক্রমণের কারনে লকডাউনে থাকা সকল বাড়ি ও প্রতিষ্ঠানকে মুক্ত করে দিয়েছে উপজেলা প্রশাসন।

আগামীতে সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, সবশেষ ৫ রোগীর সুস্থতার মধ্য দিয়ে উপজেলার সব করোনা রোগীই সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন।

তাই লকডাউনে থাকা এসব রোগীকে চিকিৎসা সনদসহ ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের লকডাউন খুলে দেওয়া হয়েছে। আপাতত এ উপজেলায় আর কেউ লকডাউনে নেই বলে জানান ওসি।

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর