ব্রেকিং:
রংপুর মেডিকেল কলেজে (রমেক) পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে আরো ৫৮ জনের করোনা শনাক্ত হয়েছে। রবিবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজের (রমেক) অধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম নুরুন্নবী লাইজু। দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ৩ হাজার ৩৯৯ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন দুই হাজার ৪৮৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ২ লাখ ৫৭ হাজার ৬০০ জন।
  • সোমবার   ১০ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৫ ১৪২৭

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
শ্রীলঙ্কার বিজয়ী প্রধানমন্ত্রী মাহিন্দা রাজাপাকশা-কে শেখ হাসিনার অভিনন্দন দিনাজপুরে সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ গঙ্গাচড়ার বন্যা কবলিত ৫’শ মানুষের মাঝে ত্রান বিতরণ মেজর সিনহা নিহতের ঘটনায় কেউই ছাড় পাবে না : স্বরাষ্ট্রমন্ত্রী আ.লীগের প্রতিটি সংগঠনের সাথে মায়ের নিবিড় সম্পর্ক ছিল: শেখ হাসিনা
১২৮

আনুষ্ঠানিকভাবে ১১ বছরের সম্পর্ক ভাঙলেন দিয়া-সাহিল দম্পতি

নীলফামারি বার্তা

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

দিয়া এবং সাহিল বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানান, তারা এগারো বছরের সম্পর্ক শেষ করছেন। একই সঙ্গে তিনি আরো জানান, সম্পর্ক শেষ করলেও তাদের বন্ধুত্ব থাকবে। তবে ঠিক কী এমন ঘটলো যে তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন।

ইতোমধ্যেই দিয়া-সাহিলের বিচ্ছেদ নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির চিত্রনাট্যকার কণিকা ধিলোর সঙ্গে সম্পর্ক রয়েছে সাহিলের। এক মাস আগেই নাকি দিয়া সেই সম্পর্কের বিষয়ে জানতে পারেন। তারপর থেকেই দিয়া আর সাহিলের মধ্যে দূরত্ব তৈরি হয়।

২০১৪ সালে দিয়া বিয়ে করেন তার দীর্ঘ দিনের বিজনেস পার্টনার ও প্রেমিক সাহিলকে। বিয়ের আগে অনেক দিন তারা লিভ-ইনও করেছেন। বলিউডের আদর্শ দম্পতি হিসেবে দিয়া-সাহিলের কথা উল্লেখ করা হত। কিন্তু সেখানে যে এমন ভাঙন ধরেছে, তা আগে কেউ আঁচ করতে পারেননি।

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র পরিচালক প্রকাশ কোভেলামুড়ির প্রাক্তন স্ত্রী কণিকা। তাদের সম্পর্কও দু’বছর আগেই ভেঙে যায়। বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রায় মাস ছয়েক ধরে সাহিল ও কণিকা ডেট করছেন। দিয়া জানার পরে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বিবৃতিতে তারা স্পষ্ট বলেছেন, ভবিষ্যতে এ বিষয়ে মন্তব্য করবেন না।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর