রোববার   ০৮ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১০ রবিউস সানি ১৪৪১

৭২

আনুষ্ঠানিকভাবে ১১ বছরের সম্পর্ক ভাঙলেন দিয়া-সাহিল দম্পতি

প্রকাশিত: ৩ আগস্ট ২০১৯  

দিয়া এবং সাহিল বৃহস্পতিবার সকালে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে জানান, তারা এগারো বছরের সম্পর্ক শেষ করছেন। একই সঙ্গে তিনি আরো জানান, সম্পর্ক শেষ করলেও তাদের বন্ধুত্ব থাকবে। তবে ঠিক কী এমন ঘটলো যে তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন।

ইতোমধ্যেই দিয়া-সাহিলের বিচ্ছেদ নিয়ে বলিউডে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ‘জাজমেন্টাল হ্যায় কেয়া’ ছবির চিত্রনাট্যকার কণিকা ধিলোর সঙ্গে সম্পর্ক রয়েছে সাহিলের। এক মাস আগেই নাকি দিয়া সেই সম্পর্কের বিষয়ে জানতে পারেন। তারপর থেকেই দিয়া আর সাহিলের মধ্যে দূরত্ব তৈরি হয়।

২০১৪ সালে দিয়া বিয়ে করেন তার দীর্ঘ দিনের বিজনেস পার্টনার ও প্রেমিক সাহিলকে। বিয়ের আগে অনেক দিন তারা লিভ-ইনও করেছেন। বলিউডের আদর্শ দম্পতি হিসেবে দিয়া-সাহিলের কথা উল্লেখ করা হত। কিন্তু সেখানে যে এমন ভাঙন ধরেছে, তা আগে কেউ আঁচ করতে পারেননি।

‘জাজমেন্টাল হ্যায় কেয়া’র পরিচালক প্রকাশ কোভেলামুড়ির প্রাক্তন স্ত্রী কণিকা। তাদের সম্পর্কও দু’বছর আগেই ভেঙে যায়। বলিউড ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রায় মাস ছয়েক ধরে সাহিল ও কণিকা ডেট করছেন। দিয়া জানার পরে সম্পর্ক শেষ করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বিবৃতিতে তারা স্পষ্ট বলেছেন, ভবিষ্যতে এ বিষয়ে মন্তব্য করবেন না।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –