শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ১ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

৪০৬

আবারো বিজ্ঞাপনে অপু বিশ্বাস

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৮  

অপু বিশ্বাস

অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাস। যিনি তার অভিনয়ে যাদুতে মাত করেছেন অসংখ্য দর্শদের। এরইমধ্যে ক্যারিয়ারে প্রায় একশোর মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন এ অভিনেত্রী।

জনপ্রিয় এই চিত্রনায়িকা সিনেমার পাশাপাশি কাজ করেছেন বেশ কিছু বিজ্ঞাপনে। তিনি নতুন আরো একটি বিজ্ঞাপনে কাজ করতে যাচ্ছেন। সম্প্রতি বিজ্ঞাপনটিতে কাজের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন অপু।

এবার এই পর্দা কন্যাকে দেখা মিলবে রিচ কেমিক্যালের নারকেল তেলের টিভিসিতে। গতকাল সোমবার রাতে প্রতিষ্ঠানটির সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করেন করনে।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর আতাউর রহমানসহ অন্যান্য কর্মকর্তাগণ। বিজ্ঞাপনটি নির্মাণ করবেন আকাশ আমিন।

 

1.আবারো বিজ্ঞাপনে অপু বিশ্বাস

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, সুন্দরী নারিকেল তেলের বিজ্ঞাপনে কাজ করছি। রিচ কেমিক্যালের মালিকানাধীন এই তেলের টিভিসির কাজটি খুব শিগগির শুরু কররো। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন আকাশ আমিন। বিজ্ঞাপনের আইডিয়া ও বাজেট বেশ ভালো। সে জন্যই কাজটি করতে রাজি হয়েছি। নতুন পণ্যের প্রচারণায় চ্যালেঞ্জ থাকে। সেটাই আমি নিতে চেয়েছি।

জানা গেছে, বিজ্ঞাপনটি নির্মাণ হয়ে শীঘ্রই দেশের বিভিন্ন স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল গুলোতে প্রচারিত হবে।

এদিকে অপু বিশ্বাস বর্তমানে সিনেমার পাশাপাশি স্টেজ শো নিয়েও ব্যস্ত রয়েছেন। দেশ বিদেশে বিভিন্ন স্টেজ শোতে অংশ নিচ্ছেন তিনি। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ করছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন বাপ্পি চৌধুরী।

এছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাক’ নামে সিনেমায় কাজ সম্পূর্ণ করেছেন এরইমধ্যে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –