ব্রেকিং:
স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশনা মেনে রংপুর জেলায় প্রায় ছয় হাজার মসজিদে ঈদুল ফিতরের নামাজ আদায় করবেন মুসল্লিরা। ঈদের দিন সকাল সাড়ে ৮টা থেকে ১০টা পর্যন্ত মসজিদে মসজিদে এসব ঈদ জামাত অনুষ্ঠিত হবে। ইসলামিক ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কার্যালয়ের পরিচালক মহিউদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেন। ঈদের সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১০ মিনিটের ঝড়ের তাণ্ডবে লন্ডভন্ড হয়ে গেছে অর্ধশত ঘরবাড়ি। আহত হয়েছেন অন্তত পাঁচজন। পবিত্র ঈদুল ফিতর আজ
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আজ পালিত হলো মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। লালমনিরহাটে ঈদের সকালে ১০ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ঘরবাড়ি রংপুরে ছয় হাজার মসজিদে ঈদ জামাত অনুষ্ঠিত ঘরে বসে পরিবারের সঙ্গে ঈদের আনন্দ উপভোগ করুন: প্রধানমন্ত্রী জাতীয় কবি কাজী নজরুলের জন্মজয়ন্তী আজ
৪৭০

আবুধাবিতে পাকিস্তানের দাপট

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৮  

সংযুক্ত আরব আমিরাতে সীমিত ওভারের পর এবার টেস্টেও দাপট অব্যাহত রাখছে পাকিস্তান। আবুধাবি টেস্টের প্রথম দিনে প্রথম দুই সেশনেই কিউইদের অলআউট করে দিয়েছে পাকিস্তানের বোলাররা।

টস জিতে আগে ব্যাট করতে নেমে পাকিস্তান বোলারদের তোপে ১৫৩ রান তুলতেই অলআউট হয়েছে নিউজিল্যান্ড। জবাবে ব্যাট করতে নেমে আজ ২ উইকেটে ৫৯ রান তুলে প্রথম দিনের খেলা শেষ করেছে পাকিস্তান।

শেখ আবু জায়েদ স্টেডিয়ামে দলীয় ২০ রানেই প্রথম উইকেটের পর ৩৯ রানে যেতেই টপঅর্ডারের ৩ জনকে হারিয়ে বসে কিউইরা। এসময় জিত রাভাল ৭, টম লাথাম ১৩, ও রস টেলর ব্যক্তিগত ২ রানে সাজঘরে ফেরেন।

প্রথম দিনে নিউজিল্যান্ডকে বড় লজ্জা থেকে বাঁচিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। পাকিস্তান স্পিনার, পেসারদের খুনে হয়ে উঠার দিনে সর্বোচ্চ ৬৩ রান করেছেন তিনি। ১১২ বলে ৫টি চারে এ ইনিংসটি খেলেন কিউই দলপতি। দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান করেন নিকোলাস। এছাড়া বিজে ওয়াটলিং ১০ ও নেইল ওয়াগনার ১২ রান করেন। বাকিদের মধ্যে আর কেউ দুই অঙ্ক ছুঁতে না পারায় ১৫৩ রানেই থামে নিউজিল্যান্ডের ইনিংস।

বল হাতে ৫৪ রানের খরচায় ৩টি উইকেট নেন পাকিস্তান স্পিনার ইয়াসির শাহ। এছাড়া মোহাম্মদ আব্বাস, হাসান আলী ও হারিস সোহেল পান ২টি করে উইকেট।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর