ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • মঙ্গলবার   ২২ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৪ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৬৮

আমি আর জীবনেও বিচারক হব না: শবনম ফারিয়া

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এই নাটকের জন্য তুমুল সাড়াও পেয়েছেন এ অভিনেত্রী। 

এছাড়া নাটকের পাশাপাশি কিছু চলচ্চিত্রেও দেখা গেছে ফারিয়াকে। তার অভিনীত চলচ্চিত্র ছিলো ‘দেবী’। এছাড়া ‘কে হবেন মাসুদ রানা’ রিয়েলিটি শো-তে বিচারক ছিলেন অভিনেত্রী। যদিও এই শো-এর মাধ্যমে অনেক আলোচনার থেকে সমালোচনাই বেশি শুনতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে দেশি একটি দৈনিককে তিনি বলেন, মাসুদ রানার রেসপন্স খুবই খারাপ ছিল। আমি ভেবেছি, যারা এখান থেকে নির্বাচিত হবে, তারা আমার সহশিল্পী হবে। তারপরও যে পরিমাণ সমালোচনা হয়েছে, আমার মনে হয়েছে সেটার জন্য আমি দায়ী নই। 

তিনি আরো বলেন, অন্য কারো ভুলের ভার আমাকে নিতে হয়েছে। আমি আর কখনো, কোনো দিন, জীবনেও কোনো রিয়েলিটি শো-র বিচারক হব না। 

শবনম ফারিয়া বর্তমানে ব্যস্ত আছেন বকুলপুর ও ফ্যামিলি ক্রাইসিস সিরিয়াল নিয়ে। এছাড়া তৌকীর আহমেদের পরিচালনায় নতুন সিরিয়াল শুরু করেছেন তিনি।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর