ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২৫

আমি আর জীবনেও বিচারক হব না: শবনম ফারিয়া

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। বর্তমানে জনপ্রিয় সিরিয়াল ‘ফ্যামিলি ক্রাইসিস’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এই নাটকের জন্য তুমুল সাড়াও পেয়েছেন এ অভিনেত্রী। 

এছাড়া নাটকের পাশাপাশি কিছু চলচ্চিত্রেও দেখা গেছে ফারিয়াকে। তার অভিনীত চলচ্চিত্র ছিলো ‘দেবী’। এছাড়া ‘কে হবেন মাসুদ রানা’ রিয়েলিটি শো-তে বিচারক ছিলেন অভিনেত্রী। যদিও এই শো-এর মাধ্যমে অনেক আলোচনার থেকে সমালোচনাই বেশি শুনতে হয়েছে তাকে।

এ প্রসঙ্গে তার কাছে জানতে চাইলে দেশি একটি দৈনিককে তিনি বলেন, মাসুদ রানার রেসপন্স খুবই খারাপ ছিল। আমি ভেবেছি, যারা এখান থেকে নির্বাচিত হবে, তারা আমার সহশিল্পী হবে। তারপরও যে পরিমাণ সমালোচনা হয়েছে, আমার মনে হয়েছে সেটার জন্য আমি দায়ী নই। 

তিনি আরো বলেন, অন্য কারো ভুলের ভার আমাকে নিতে হয়েছে। আমি আর কখনো, কোনো দিন, জীবনেও কোনো রিয়েলিটি শো-র বিচারক হব না। 

শবনম ফারিয়া বর্তমানে ব্যস্ত আছেন বকুলপুর ও ফ্যামিলি ক্রাইসিস সিরিয়াল নিয়ে। এছাড়া তৌকীর আহমেদের পরিচালনায় নতুন সিরিয়াল শুরু করেছেন তিনি।