ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ১ হাজার ৯৯৭ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। মহামারি করোনাভইরাসের চিকিৎসায় শর্তসাপেক্ষে রেমডেসিভির ব্যবহারের অনুমতি দিয়েছে ইউরোপীয় ইউনিয়ন (ইইউ)। শুক্রবার এই অনুমোদনের বিষয়টি নিশ্চিত করেন ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) হেলথ কমিশনার স্টেলা কাইরিয়াকাইডস।
  • শনিবার   ০৪ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২০ ১৪২৭

  • || ১৩ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
করোনায় আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে- শেখ হাসিনা কুড়িগ্রামে ধরলার পানি বাড়ছে: বাঁধে ভাঙন তিন মাস পর ফিরলেন মোশাররফ করিম মৃত্যুর পর মানুষের ৯ আকাঙ্খা ও আফসোস যে কারণে ভারতকে সতর্ক করলো চীন

আমেরিকাভিত্তিক টেলিভিশন চ্যানেল বন্ধ করে দিচ্ছে ইসরায়েল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

আমেরিকাভিত্তিক একটি টেলিভিশন চ্যানেল বন্ধ করে দেয়ার ঘোষণা দিয়েছে ইহুদিবাদী ইসরায়েল সরকার। তেল আবিব দাবি করছে, গড টিভির শেলানু স্টেশন থেকে এমন কিছু প্রচার করা হচ্ছে যাতে গোপন মিশন রয়েছে বলে মনে করা হচ্ছে।

রোববার ইসরায়েলের ক্যাবল অ্যান্ড স্যাটেলাইট ব্রডকাস্টিং কাউন্সিলের চেয়ারম্যান আশের বিটন বলেন, গড টিভি আগামী সাতদিনের মধ্যে বন্ধ করে দেয়ার জন্য কর্তৃপক্ষকে গত বৃহস্পতিবার নোটিশ দেয়া হয়েছে।

তিনি বলেন, একটি টিভি চ্যানেল ইহুদি জনগণের মধ্যে যিশুর জীবনকাহিনী প্রচারের চেষ্টা চালাচ্ছে অথচ ইসরায়েল কখনো এগুলো প্রচার করে না; এসব বিষয় গড টিভি চ্যানেলের প্রধানের জানা আছে।

বিটন আরো বলেন, টেলিভিশন চ্যানেল খ্রিস্টান জনগোষ্ঠীকে লক্ষ্য করে সম্প্রচারিত হচ্ছে কিন্তু এটা খুবই জটিল এবং স্পর্শকাতর বাপার। ফলে যাতে কোনো রকমের স্বচ্ছতা লঙ্ঘন না হয় এজন্য টিভি চ্যানেলটি বন্ধ করে দেয়া হচ্ছে।

তিনি দাবি করেন, যখন টেলিভিশন চ্যানেলের লাইসেন্স ইস্যু করা হয় তখন তারা ধর্ম প্রচারের কথা বলেনি। খ্রিষ্ট ধর্ম প্রচারের অজুহাতে এই প্রথম ইসরায়েল কোনো টেলিভিশন চ্যানেলকে বন্ধ করে দিচ্ছে।

সূত্র: পার্সটুডে

আন্তর্জাতিক বিভাগের পাঠকপ্রিয় খবর