ব্রেকিং:
রংপুরে দুই বোনের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা লালমনিরহাটে বাঁধের রাস্তা টেকসই রাখতে ১ হাজার গাছ রোপণ করলেন ডিসি মাদক বিক্রেতাদের বাড়ি গণশৌচাগার করার দাবিতে বাই সাইকেল র‌্যালী করেছে নীলফামারীর সৈয়দপুর উপজেলার স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর” কুড়িগ্রামে বন্যার্তদের মাঝে মহিলা জজ এসোসিয়েশনের ত্রাণ বিতরণ চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসা প্রাঙ্গণে আল্লামা শাহ আহমদ শফীর জানাজার নামাজ সম্পন্ন।
  • রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৪ ১৪২৭

  • || ০২ সফর ১৪৪২

সর্বশেষ:
আল্লামা শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক সরকারের ঐকান্তিক প্রচেষ্টায় বদলে যাচ্ছে উত্তর দিগন্ত কেন্দ্রীয় কারাগারে নিরাপত্তা বাড়াতে স্ট্রাইকিং ফোর্স গঠন হিলি স্থলবন্দর দিয়ে ১৫০ ট্রাক পেঁয়াজ আসছে আজ নেতৃত্ব নিয়ে এখন টালমাটাল অবস্থায় বিএনপি
৩৩৪

আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের           

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ মে ২০২০  

জরিমানা ছাড়াই বিদ্যুৎ বিল পরিশোধের সময় আরো এক মাস বাড়ানো হয়েছে। ফেব্রুয়ারি, মার্চ ও এপ্রিল এই তিন মাসের বিদ্যুৎ বিল আগামী ৩০ জুনের মধ্যে গ্রাহকরা জরিমানা ছাড়া পরিশোধ করতে পারবেন।  
গতকাল শনিবার বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

এতে বলা হয়, করোনাভাইরাসের কারণে অনেক গ্রাহকের বাড়িতে গিয়ে মিটার রিডিং দেখে বিদ্যুৎ বিল তৈরি করা সম্ভব হচ্ছে না। গ্রাহক ও বিদ্যুৎ কর্মীদের স্বাস্থ্য সুরক্ষার কথা বিবেচনা করে সংশ্লিষ্ট এলাকার বিদ্যুৎ গ্রাহকদের আগের মাসের অথবা পূর্ববর্তী বছরের একই সময়ের বিলের সঙ্গে সামঞ্জস্য রেখে প্রাক্কলিত বিল দেয়া হচ্ছে।

প্রাক্কলিত বিলের সঙ্গে গ্রাহকের প্রকৃত বিদ্যুৎ ব্যবহারের পরিমাণ কম-বেশি অথবা কোনো অসামঞ্জস্য দেখা গেলে পরের মাসের বিলের সঙ্গে তা সমন্বয় করা হবে। কোনো অবস্থাতেই ব্যবহৃত বিদ্যুতের বেশি বিল গ্রাহককে পরিশোধ করতে হবে না।

বিদ্যুৎ বিল নিয়ে কারো জিজ্ঞাসা বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট দফতরে জানানোর অনুরোধ জানিয়েছে বিদ্যুৎ বিভাগ। একইসঙ্গে ব্যাংকে বিল পরিশোধের পাশাপাশি সুবিধা অনুযায়ী বিকাশ/নিজস্ব বুথ/মোবাইল ফোনের মাধ্যমে বিদ্যুৎ বিল পরিশোধের জন্য অনুরোধ জানানো হয়েছে।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর