ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
১৪

উত্তরবঙ্গের প্রাচীন রাণীদিঘী পরিদর্শনে অতিরিক্ত সচিব

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

উত্তরবঙ্গের প্রাচীনদিঘী ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় অবস্থিত রামর্ইাদিঘী পরিদর্শন করেছেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো: জালাল উদ্দীন এবং উপ সচিব শাহেদা আফরোজ। মঙ্গলবার সকালে এ দিঘী পরিদর্শনে আসেন তিনি ।

এসময় অতিরিক্ত সচিব জালাল উদ্দিন বলেন, আমি যখন ঠাকুরগাঁওয়ে জেলা প্রশাসকের দায়িত্বে ছিলাম তখন এলাকার উন্নয়নের জন্য উত্তরবঙ্গের প্রাচীনদিঘী রামরাইদিঘীতে বনায়নরে লক্ষ্যে ভিতরের পাড়ে ফলজ ১২৬০ টি লিচুর গাছ এবং বাইরের পাড়ে ৬০০টি আম ও কাঁঠাল গাছ লাগানো হয়।

এ থেকে যে আয় আসে তা রাণীশংকৈল ট্রাস্ট এর মাধ্যমে ঠাকুরগাঁও ফাউন্ডেশনে যায় যা জেলায় শিক্ষাবিস্তারে অবদান রাখছে এবং এ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের মেরামতের জন্য এ উদ্দ্যেগ নেওয়া হয়েছিল। তিনি এই উপজেলাবাসীর প্রতি ধন্যাবাদ জ্ঞাপন করে বলেন এলাকাবসীর কারণে এখনও সুন্দরভাবে এই দিঘীর লিচু গাছগুলো টিকে আছে চমৎকার ভাবে।

এবং তিনি আরোও বলেন, এখান থেকে যে আয় হচ্ছে তা এই উপজেলাবাসী তথা জেলাবাসীর কাজে লাগবে এবং লাগছে।

এসময় তার সফর সঙ্গী হিসেবে জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম এবং অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম এবং আরোও উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা মৌসুমী আফরিদা, উপজেলা সহকারী কমিশনার (ভ’মি) সোহাগ চন্দ্র সাহা, সাবেক প্রধান শিক্ষক বিজয় কুমার রায়, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার, হোসেনগাঁও ইউপি চেয়ারম্যান মাহবুব আলমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –