ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৭০

উত্তরা থেকে ক্যাসিনোর সরঞ্জাম আটক, নেপথ্যে চীনা নাগরিক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯  

রাজধানীর উত্তরায় একটি চীনা মালিকানাধীন আবাসিক হোটেল থেকে ক্যাসিনো খেলার দুটি ‘মাহাজং’ জব্দ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে ক্যাসিনোর ইলেকট্রিক গ্যাম্বলিং খ্যাত যন্ত্র দুটি কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জব্দ করে।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর জানায়, উত্তরার হবনব কফি হাউস ও চাইনিজ রেস্টুরেন্ট এবং এর আবাসিক হোস্টেলে এ অভিযান চালানো হয়। রেস্টুরেন্ট দুটি উত্তরার ১৩ নম্বর সেক্টরের গাউসুল আজম এভিনিউ এলাকায়। আর আবাসিক হোটেলটি উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১৫ নম্বর রোডের ৫৬ নম্বর ভবনে।

প্রতিষ্ঠান দুটির মালিক চীনা নাগরিক কেন্ট। এই প্রতিষ্ঠানটি মিথ্যা তথ্যে আমদানি করা এসব যন্ত্রে দুই লাখ ৮৫ হাজার টাকা শুল্ক ফাঁকি দিয়েছে।

প্রসঙ্গত, গত বুধবার রাজধানীর বনানী এলাকার নিউ ড্রাগন চাইনিজ রেস্টুরেন্ট থেকে ক্যাসিনো খেলার একটি মাহাজং মেশিন জব্দ করা হয়।
কাস্টমস সূত্র জানায়, আমদানিকারক নিনাদ ট্রেড ইন্টারন্যাশনাল চীন থেকে ২০১৮ সালের জুলাই মাসে ২০টি কার্টনে সাত সেট ক্যাসিনো খেলার মাহাজং মেশিন আমদানি করে। ক্যাসিনোর পণ্যগুলো বিভিন্ন চীনা ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে বিক্রি করা হতো।

এই বিভাগের আরো খবর