ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
২২

উপ-নির্বাচনে এখনো প্রার্থী নির্ধারণ হয়নি: জিএম কাদের

প্রকাশিত: ১২ আগস্ট ২০১৯  

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, রংপুর সদর-৩ আসনের উপ-নির্বাচনে এখনো প্রার্থী নির্ধারণ করা হয়নি। তবে বেশ কয়েকজন সম্ভাব্য প্রার্থী প্রচারণা শুরু করেছেন আমরা তাদের পর্যবেক্ষণ করছি।

রোববার সন্ধ্যায় ঈদ উদযাপন করতে রংপুরে এসে নগরীর দর্শনা এলাকায় এরশাদের কবর জিয়ারত শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি। 

জিএম কাদের বলেন, প্রার্থী ঠিক করার জন্য দুটি কমিটি গঠন করা হয়েছে। প্রতি বছর কোরবানির ঈদ করতে প্রয়াত রাষ্ট্রপতি এরশাদ রংপুরে আসতেন। পশু কোরবানি করে গরিব দুস্থ মানুষের মাঝে মাংস বিতরণ করতেন। কিন্তু তিনি মৃত্যুবরণ করায় আমি ঈদ উদযাপন করতে রংপুরে এসেছি।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন, রংপুর মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির জেলা জাপার যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাকসহ অন্যান্য নেতারা। 

এদিকে ঈদ উদযাপন করতে এরশাদের ছেলে এরিখ এরশাদ শনিবার ঢাকা থেকে রংপুরে এসেছেন। তিনি নগরীর দর্শনা এলাকায় অবস্থিত পল্লী নিবাস বাসভবনে অবস্থান করছেন। ঈদের দিন সকালে নামাজ আদায়ের পর বাবা এরশাদের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন তিনি। এরপর পশু কোরবানি করে দুস্থদের মাঝে বিতরণ করবেন বলে জানিয়েছেন মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা
এই বিভাগের আরো খবর