ব্রেকিং:
কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী

সোমবার   ২৭ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ০১ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে ১১ দেশে: বাংলাদেশে সতর্কতা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন আগামীকাল। বরগুনার বহুল আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নির জামিন বাতিলের শুনানির দিন পিছিয়ে আগামী ২ ফেব্রুয়ারি নির্ধারণ করেছে আদালত। ওয়াসার আধুনিক প্রযুক্তি নির্ভর শেখ রাসেল পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উপজেলা পর্যায়ে ৩২৯টি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন একনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জ্ঞাপন করে শুভেচ্ছা র‌্যালি করেছে ঠাকুরগাঁওয়ের কারিগরি শিক্ষা প্রতিষ্ঠনের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা। অর্থনৈতিকভাবে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে বাংলাদেশ- প্রধানমন্ত্রী। বাণিজ্যের প্রসার ও রাজস্ব আহরণে শুল্কায়ন ব্যবস্থাপনাকে আরও সহজতর করতে হবে: রংপুরে নৌপরিবহন প্রতিমন্ত্রী তিনদিন পর দুঃখ প্রকাশ করে দুইজনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ পাকিস্তান সিরিজের শেষ ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদী মাহমুদউল্লাহ রিয়াদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর আস্থাশীল ৮৬ শতাংশ মানুষ ভারতের ‘পদ্মভূষণ’ ও ‘পদ্মশ্রী’ পদক পেলেন দুই বাংলাদেশি কয়েকটি গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী
৪২৭

এবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘হাসিনা-এ ডটার’স টেল’

নীলফামারি বার্তা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮  

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’। গেল শুক্রবার ঢাকার তিনটি ও চট্টগ্রামের একটি পেক্ষাগৃহে মুক্তি পায় প্রামাণ্যচিত্রটি। মুক্তির পর থেকেই জীবনের সঙ্গে যুদ্ধ করা এক নারীর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

ছবিটি মুক্তির পর মানুষের আগ্রহ ও ছবিটি নিয়ে ইতিবাচক দৃষ্টিভঙিতে উৎসাহিত হয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই)। তাই এবার ছবিটিকে সারাদেশে তারা ছড়িয়ে দিতে চাইছেন। ফলে এটি আসছে সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে প্রায় অর্ধশতাধিক হলে। আর ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকছে দেশের জনপ্রিয় প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

বিষয়টি নিশ্চিত করে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, আসছে ২৩ নভেম্বর ৫০টিরও বেশি হলে মুক্তি পাবে ‘হাসিনা-এ ডটার’স টেল’। সারাদেশের ভালো পরিবেশ আছে এমন হলগুলোতে ছবিটি মুক্তি দেয়া হবে। শিগগিরই হলের তালিকা প্রকাশ করা হবে জাজের ফেসবুক ফ্যান পেজে।

পিপুল খান পরিচালিত এই ছবিটি আন্তর্জাতিকভাবে সারাবিশ্বে মুক্তি দেয়া হবে বলেও জানিয়েছে এর প্রযোজনা সংস্থা।