ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
৩২১

এবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘হাসিনা-এ ডটার’স টেল’

প্রকাশিত: ২০ নভেম্বর ২০১৮  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জীবন নিয়ে নির্মিত প্রামাণ্যচিত্র ‘হাসিনা: এ ডটার’স টেল’। গেল শুক্রবার ঢাকার তিনটি ও চট্টগ্রামের একটি পেক্ষাগৃহে মুক্তি পায় প্রামাণ্যচিত্রটি। মুক্তির পর থেকেই জীবনের সঙ্গে যুদ্ধ করা এক নারীর প্রশংসায় পঞ্চমুখ সবাই।

ছবিটি মুক্তির পর মানুষের আগ্রহ ও ছবিটি নিয়ে ইতিবাচক দৃষ্টিভঙিতে উৎসাহিত হয়েছে এর প্রযোজনা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড ইনফরমেশন (সিআরআই)। তাই এবার ছবিটিকে সারাদেশে তারা ছড়িয়ে দিতে চাইছেন। ফলে এটি আসছে সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে প্রায় অর্ধশতাধিক হলে। আর ছবিটির পরিবেশনার দায়িত্বে থাকছে দেশের জনপ্রিয় প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

বিষয়টি নিশ্চিত করে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, আসছে ২৩ নভেম্বর ৫০টিরও বেশি হলে মুক্তি পাবে ‘হাসিনা-এ ডটার’স টেল’। সারাদেশের ভালো পরিবেশ আছে এমন হলগুলোতে ছবিটি মুক্তি দেয়া হবে। শিগগিরই হলের তালিকা প্রকাশ করা হবে জাজের ফেসবুক ফ্যান পেজে।

পিপুল খান পরিচালিত এই ছবিটি আন্তর্জাতিকভাবে সারাবিশ্বে মুক্তি দেয়া হবে বলেও জানিয়েছে এর প্রযোজনা সংস্থা।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –