ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
১৩৮

এরশাদের আদলে স্বপ্নের রংপুর গড়তে চান সাদ এরশাদ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ অক্টোবর ২০১৯  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, হুসেইন মুহম্মদ এরশাদের আদলে স্বপ্নের রংপুর গড়তে চান, তারই ছেলে, নব-নির্বাচিত সংসদ সদস্য রাহগির আলমাহি সাদ এরশাদ।

সাদ এরশাদ বলেন, রংপুরের মানুষ আমার প্রয়াত পিতাকে, নিজেদের এলাকার সন্তান হিসেবে, সন্তানের মতই ভালবাসেন। তার সঙ্গে রংপুরবাসী সম্পর্ক ছিল আত্মার সম্পর্ক। সেটা এই উপ-নির্বাচনে, আমাকে লাঙলে ভোট দিয়ে বিজয়ী করার মধ্য দিয়ে আবারও প্রমাণ করেছেন। আমি ও আমার পরিবার রংপুরবাসীর প্রতি কৃতজ্ঞ। তাদের ঋধ শোধ করবার মত নয়।

রংপুরবাসীর উদ্দেশ্যে এমপি সাদ এরশাদ বলেন, আমি সংসদ সদস্য হিসেবে নয়, আপনাদের সন্তান, ভাই, বন্ধু হয়ে থাকতে চাই। আমি আপনাদের সুখে দুঃখে পাশে থাকতে চাই। আপনাদের খেদমত করতে চাই। আমার পিতার মত, আমিও আপনাদের খেদমতে নিজের জীবন উৎসর্গ করলাম। আমার পিতাকে যেভাবে আপনারা ভালবেসেছেন, আশা করি তার ছেলে হিসেবে আপনারা আমাকে সেভাবে ভালবাসবেন, সহযোগিতা করবেন। আমি সবাইকে সঙ্গে নিয়ে পিতার আদলে, তার আদর্শ অনুসরণ করে, স্বপ্নের রংপুর গড়ে তুলতে চাই।

তিনি সংসদ সদস্য হিসেবে সততার সঙ্গে দায়িত্ব পালনে রংপুরের সর্বস্তরের মানুষ, দলের নেতাকর্মী ও গণমাধ্যমের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

সাদ এরশাদ মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করে, তার প্রয়াত পিতা হুসেইন মুহম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার মা বিরোধীদলের নেতা বেগম রওশন এরশাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য দেশবাসীর আন্তরিক দোয়া কামনা করেন।

এর আগে গতকাল বৃহস্পতিবার দুপুরে, জাতীয় সংসদের সদস্য হিসেবে শপথ নেন জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান এইচ এম এরশাদের ছেলে, রাহগির আলমাহি সাদ এরশাদ। স্পিকার শিরীন শারমিন চৌধুরী সংসদ ভবনে তার কার্যালয়ে সাদকে শপথ বাক্য পড়ান।

এ সময় ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া, বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ, হুইপ ইকবালুর রহিম, হুইপ আতিউর রহমান আতিক, হুইপ মো. সামশুল হক, পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ফারুক খান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ বি তাজুল ইসলাম, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি মুজিবুল হক চুন্নু, ফখরুল ইমাম, মাসুদ উদ্দিন চৌধুরী এবং সৈয়দা জাকিয়া নূর উপস্থিত ছিলেন। শপথ অনুষ্ঠান পরিচালনা করেন সংসদ সচিব জাফর আহমেদ খান।

৫ অক্টোবর এরশাদের রংপুর-৩ আসনের উপ-নির্বাচনে জয়ী হন সাদ এরশাদ। গত ১৪ জুলাই বিরোধীদলীয় নেতা এরশাদের মৃত্যুতে আসনটি শূন্য হওয়ায় এই উপ-নির্বাচন হয়।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর