ব্রেকিং:
শহীদদের নামে রংপুরের সড়কগুলোর নামকরণের দাবি উত্তরের ফসলি জমি গিলে খাচ্ছে তামাক আজ ২০ ফেব্রুয়ারি ‘বিশ্ব সামাজিক ন্যায়বিচার দিবস’ মহান শহীদ দিবস উপলক্ষে কেন্দ্রীয় শহীদ মিনার এলাকাকে পাঁচটি সেক্টরে বিভক্ত করে তিন ধাপের নিরাপত্তা ব্যবস্থা নিয়েছে র‌্যাব নারী বিশ্বকাপ ওয়ার্ম-আপ ম্যাচ: পাকিস্তানকে ৫ রানে হারালো বাংলাদেশ

শুক্রবার   ২১ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৮ ১৪২৬   ২৬ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শুক্রবার অমর একুশে গ্রন্থমেলার দ্বার খুলবে সকাল ৮টায় সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচন ১১ ও ১২ মার্চ দিনাজপুরের নবাবগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত লালমনিরহটের হাতীবান্ধা উপজেলায় ষাটোর্ধ্ব এক বৃদ্ধা মাকে মারধর করে ঘর থেকে বের করে দিয়েছেন ছেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অমর একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রাক্কালে ২০ ব্যক্তি এবং এক প্রতিষ্ঠানের মাঝে ‘একুশে পদক-২০২০’ প্রদান করেছে

‘এরশাদের ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারি ২০২০  

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম‌্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিককে একমাত্র সুবিধাভোগী করে ‘এরশাদের ট্রাস্ট’ পুনর্গঠন করা হয়েছে। ট্রাস্টের নতুন চেয়ারম্যান হয়েছেন মেজর (অব.) খালেদ আখতার।
মঙ্গলবার রাজধানীর বারিধারায় প্রেসিডেন্ট পার্কে এরিকের বাসায় ট্রাস্টটি পুনর্গঠন করা হয়। এ সময় ট্রাস্ট পুনর্গঠনের সাক্ষী এরিকের মা বিদিশা এরশাদসহ ট্রাস্টের অন‌্যান‌্য সাক্ষীরা উপস্থিত ছিলেন।

ট্রাস্টের সদস্যরা হলেন- এরশাদের ছেলে এরিক এরশাদ, সামসুজ্জামান মুকুল, জাহাঙ্গীর আলম, ফখর উজ্জামান জাহাঙ্গীর, কাজী মামুনুর রশীদ ও এরিকের আইনজীবী অ‌্যাডভোকেট কাজী রুবায়েত হাসান।

এদের মধ্যে অবসরপ্রাপ্ত মেজর খালেদ আক্তার, এরিক এরশাদ, মুকুল ও জাহাঙ্গীর আগেও ট্রাস্টের সদস্য ছিলেন। বাকি তিনজন নতুন করে যুক্ত হয়েছেন। তাদের মধ্যে ফখর উজ্জামান জাহাঙ্গীর ও কাজী মামুন জাপার প্রেসিডিয়াম সদস‌্য, অ‌্যাডভোকেট রুবায়েত হলেন এরিকের আইনজীবী।

ট্রাস্টের নতুন চেয়ারম্যান মেজর খালেদ আক্তার বলেন, এই ট্রাস্টের একমাত্র সুবিধাভোগী এরিক। প্রয়াত চেয়ারম‌্যান আমাদের যে দায়িত্ব দিয়ে গেছেন, তা সঠিক ও স্বচ্ছভাবে পরিচালনার জন‌্যই এরিকের সম্মতিতে এই ট্রাস্ট পুনর্গঠন করা হয়েছে।

জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচএম এরশাদ মৃত্যুর আগে ছেলে এরিক এরশাদের জন্য নিজের সব স্থাবর অস্থাবর সম্পত্তি ট্রাস্ট-ভুক্ত করে যান। নিবন্ধিত এই ট্রাস্টের চেয়ারম্যান ছিলেন এরশাদ নিজেই। ২০১৯ সালের ১৪ জুলাই এরশাদের মৃত্যুর পর ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হন ট্রাস্টেরই সদস্য মেজর খালেদ।

এই বিভাগের আরো খবর