ব্রেকিং:
কাশ্মীর ইস্যুতে মোদী-ইমরানের কাছে ডোনাল্ড ট্রাম্পের ফোন। শ্রম কল্যাণ সম্মেলনের উদ্বোধন আজ। তুর্কি গাড়িবহরের ওপর সিরিয়া সরকারের বিমান হামলায় তিন বেসামরিক নাগরিক নিহত হয়েছে এবং আরো ১২ জন আহত হয়েছে।

মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

সর্বশেষ:
আজ বিকালে ঢাকায় আসছেন টাইগারদের নতুন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। অস্থায়ী এমপিও হচ্ছে ১৭৬৩ স্কুল-কলেজ, পরিপত্র জারি আজ। বোলিং কোচ হিসেবে ঢাকা পৌঁছেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন পেস বোলিং কোচ চার্ল ল্যাঙ্গাভেল্ট। দেশে ফিরে যেতে ইচ্ছুক রোহিঙ্গাদের তালিকাভুক্তির কাজ শুরু করছে জাতিসংঘের শরণার্থী সংস্থার (ইউএনএইচসিআর) কর্মকর্তারা। পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শঙ্করের দ্বিপক্ষীয় বৈঠক শুরু হয়েছে।
৩১

এরশাদের ভাতিজাকে রংপুর-৩ আসনে প্রার্থী চেয়ে বিক্ষোভ

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

প্রয়াত এরশাদের ভাতিজা সাবেক এমপি হুসেইন মকবুল শাহরিয়ার আসিফকে রংপুর-৩ সদর আসনে উপ-নির্বাচনে প্রার্থী করার দাবিতে নগরীর সেনপাড়া এরশাদের পিত্রালয় স্কাইভিউ বাসায় বিক্ষোভ করেছেন জাতীয় পার্টি (এ)এর তৃণমূল নেতা-কর্মীরা।

রবিবার সকাল থেকে ঘন্টাব্যাপী তারা বিক্ষোভ কর্মসূচি পালনের সময় স্থানীয় প্রার্থী হতে হুসেইন মকবুল শাহরিয়ার আসিফের পক্ষে স্লোগান দিতে থাকেন।

সরজমিনে দেখা গেছে, রংপুর সিটি করপোরেশন বিভিন্ন ওয়ার্ড ও সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী ও সমর্থকরা নগরীর সেনপাড়াস্থ স্কাইভিউ বাসাটি ঘেরাও করে রাখেন। আসিফকে প্রার্থী করার দাবিতে স্লোগানে স্লোগানে মুখরিত ছিল পুরো স্কাইভিউ বাসাটি।  

সেখানে উপস্থিত হয়ে আসিফ তাদের শান্ত করে বলেন, জাপা চেয়ারম্যান এরশাদের মৃত্যুর ৪০ দিন পূরণ হয়নি। ৪০দিন পূরণের পর সিদ্ধান্ত জানানো হবে। 

তবে তিনি ৪০ দিন পূরণ হওয়ার আগেই জাতীয় পার্টির কতিপয় নেতারা প্রার্থী হওয়ার রঙ্গিন পোস্টার ও ব্যানার দেখে ক্ষোভ প্রকাশ করেন। এজন্য তিনি দলের শীর্ষ নেতাদের সমালোচনা করেন। তিনি সাংবাদিকদের বলেন, প্রার্থী হলে তার গড়া ৭২টি আঞ্চলিক কমিটি তার পক্ষে কাজ করবে।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক পার্টির সাবেক নেতা সামসুল আলম, আব্দুর রাজ্জাক, সদর উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক সুজনসহ রংপুর সিটি করপোরেশন বিভিন্ন ওয়ার্ড ও সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মীরা।

নীলফামারি বার্তা
নীলফামারি বার্তা
এই বিভাগের আরো খবর