ব্রেকিং:
নবম শ্রেণি থেকেই বিষয় ভিত্তিক বিভাজন না করার পক্ষে প্রধানমন্ত্রী পেঁয়াজ রফতানির ওপর নিষেধাজ্ঞা তুলে নিয়েছে ভারত সরকার আগামী বছর থেকেই বাংলাদেশ থেকে ট্রেনে চড়ে যাওয়া যাবে ভারতের পর্যটনখ্যাত রাজ্য দার্জিলিংয়ে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে চীনা প্রেসিডেন্টের চিঠি

বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

সর্বশেষ:
প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ওমরাহ যাত্রী ও মসজিদে নববী ভ্রমণকারীদের জন্য সৌদি আরবে প্রবেশ সাময়িকভাবে স্থগিত পদকে এগিয়ে বেগম রোকেয়ার মেয়েরা তাবলীগ জামাতের দুই গ্রুপে সংঘর্ষের আশঙ্কা, ইজতেমা বন্ধ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপঃ টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ পার্বতীপুরে মামলার বাদীকে প্রাণনাশের হুমকি! শপথ গ্রহণ করলেন ঢাকার নবনির্বাচিত মেয়র তাপস-আতিকুল
৪৩

ওমানে সড়ক দুর্ঘটনায় তিন বাংলাদেশি নিহত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

ওমানের মাছিরাহ নামক জায়গায় ভয়াবহ সড়ক দুর্ঘটনায় একই পরিবারের দু’জনসহ তিন বাংলাদেশি নিহত হয়েছেন।

এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আহতরা বর্তমানে দেশটির সুর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। শুক্রবার রাতে কর্মস্থল থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন বাংলাদেশি হলেন- আকবর হোসেন, জাহাঙ্গীর, শাহ আলম। জাহাঙ্গীর ও শাহ আলমের বাড়ি নোয়াখালীর হাতিয়া উপজেলায়। আর আকবর হোসেনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে।

বাংলাদেশিদের নিহতের বিষয়টি নিশ্চিত করে নিহতদের সহকর্মী ইব্রাহীম খলিল জানান, ওই তিন বাংলাদেশি কর্মস্থল থেকে কাজ দেশে গাড়িতে করে বাসায় ফিরছিলেন। গাড়িচালক অতিবেগে গাড়ি চালাচ্ছিলেন এবং মোবাইলে কথা বলছিলেন। এসময় অসতর্কতাবশত রাস্তার মোড় ঘুরতে গিয়ে ল্যামপোস্টের সঙ্গে গাড়িটি ধাক্কা লেগে উল্টে যায়। তখন ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

নিহতদের পরিবারের পক্ষ থেকে মরদেহ দেশে ফেরত পাঠাতে দূতাবাসের প্রতি অনুরোধ জানানো হয়েছে।

এ বিষয়ে ওমানে বাংলাদেশ দূতাবাসের দ্বিতীয় সচিব আনোয়ার হোসেন বলেন, আহতদের দেখতে এবং ঘটনা পর্যবেক্ষণ করতে দূতাবাসের একটি টিম মাসিরাহ যাচ্ছে। আমরা খোঁজ খবর নিচ্ছি।