ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৫২

কমছে ডেঙ্গু রোগীর সংখ্যা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

সারাদেশে ধারাবাহিকভাবে ডেঙ্গু রোগীর সংখ্যা কমতে শুরু করেছে। সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত ২৬৭ জন ডেঙ্গু রোগী নতুন করে হাসপাতালে ভর্তি হয়েছেন। যা পূর্ববর্তী ২৪ ঘণ্টার চেয়ে ২৩ দশমিক ৩ শতাংশ কম। 

মঙ্গলবার স্বাস্থ্য অধিদফতরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম থেকে এ তথ্য জানা গেছে। 

কন্ট্রোল রুমের তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত সারাদেশে সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তিকৃত ডেঙ্গু রোগীর সংখ্যা ৯০ হাজার ৬৪৫ জন। তাদের মধ্যে ঢাকায় ৪৭ হাজার ৭১৯ জন ও ঢাকার বাইরে ৪২ হাজার ৮২৬ জন।

ভর্তিকৃত এসব রোগীদের মধ্যে এরই মধ্যেই সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৮৮ হাজার ৯৮৭ জন। এরমধ্যে ঢাকায় ৪৭ হাজার ৮২ জন ও ঢাকার বাইরের হাসপাতাল থেকে ৪১ হাজার ৯০৫ জন।

বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে মোট ভর্তি ডেঙ্গু রোগীর সংখ্যা এক হাজার ৩১৬ জন। এদের মধ্যে ঢাকায় ৪৪৮ জন ও ঢাকার বাইরে ৮৬৮ জন।