ব্রেকিং:
সপ্তাহখানেক নিখোঁজ থাকার পর সন্ধান মিলেছে রংপুরের আলোচিত বক্তা আবু ত্ব-হা মুহাম্মদ আদনানের। আজ শুক্রবার (১৮ জুন) বিকেলে তার খোঁজ পাওয়া যায়।
  • শনিবার   ১৯ জুন ২০২১ ||

  • আষাঢ় ৬ ১৪২৮

  • || ০৮ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
নতুন প্রজন্মকে অপরাধমূলক কাজ থেকে দূরে রাখতে হবে- শিক্ষামন্ত্রী রংপুরের শতরঞ্জি পেল জিআই পণ্যের স্বীকৃতি রৌমারীতে মাদরাসাছাত্রদের মারধরের অভিযোগে শিক্ষক আটক গ্রাহক সেবা বৃদ্ধি করার নির্দেশ বিদ্যুৎ প্রতিমন্ত্রীর

করোনায় ঠাকুরগাঁওয়ের ইমাম-মুয়াজ্জিনদের অর্থিক সহায়তা প্রদান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ মে ২০২১  

করোনায় মহামারি মোকাবিলায় গত বছরের মতো এবারো ঠাকুরগাঁওয়ের বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের পাশে দাঁড়িয়েছে ইকো-সোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (ইএসডিও)। গতকাল বুধবার ঠাকুরগাঁও পৌরসভার ১২ পৌরসভায় ১২ টি ওয়ার্ডের ১১১ টি মসজিদের ১১১ জন ইমাম ও ৭৫ জন মুয়াজ্জিনদের কাছে সহায়তার অর্থ পৌছে দেন ইএসডিও’র উন্নয়ন কর্মীরা।

ইএসডিও’র কার্যালয় সূত্রে জানা যায়, ১১১জন ইমাম ও ৭৫জন মুয়াজ্জিনদের মাঝে ৩ লাখ ৩৪ হাজার ৫শ টাকা বিতরণ করা হয়েছে। প্রতিটি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের আর্থিক সহায়তা দেওয়া হয়।

পৌর শহরের নিশ্চিন্তপুর জামে মসজিদের ইমাম বাদশা আলমগীর বলেন, চলমান করোনা মহামারীতে ইএসডিও ইমাম-মুয়াজ্জিনদের পাশে দাঁড়িয়েছে নি:সন্দেহে প্রশংসার দাবিদার। এজন্য তিনি ইএসডিও’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

নিশ্চিন্তপুর গাউসুল আযম মসজিদের হাফেজ মো: আব্দুল আলিম বলেন, বৈশি^ক মহামারিতে আলেমরাও নানা সংকটে ভুগছে। এই দু:সময়ে ইমাম-মোয়াজ্জেমদের খবর কেউ রাখেনা। ইএসডিও’র পক্ষ থেকে আর্থিক সহায়তা পাওয়ায় সংসারের অভাব কিছুটা হলেও দুর করা সম্ভব হবে বলে মন্তব্য করেন তিনি।

নিশ্চিন্তপুর মাদ্রাসার হাফেজ মো: আইনুল ইসলাম আল্লাহর কাছে শুকরিয়া আদায় করে ইএসডিও’র নির্বাহী পরিচালক ড.মুহম্মদ শহীদ উজ জামানের দীর্ঘায়ু কামনা করে ইএসডিও পরিবারের সকল সদস্য, ঠাকুরগাঁওবাসীর কল্যাণে দোয়া করেন।

উল্লেখ্য, এর আগেও গেলবছর করোনা মহামারি মোকাবিøলায় ইএসডিও ইমাম ও মুয়াজ্জিনদের আর্থিক সহায়তা দিয়েছিল ইএসডিও।