• শুক্রবার   ০৪ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৭

  • || ১৮ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
জনগণের সঙ্গে খারাপ আচরণের কোনো সুযোগ নেই: ড. বেনজীর খেয়াল-খুশি মতো রেট সিডিউল পরিবর্তন করা যাবে না: প্রধানমন্ত্রী বড় বড় দুর্নীতিবাজদের আইনের আওতায় আনতে হবে: হাইকোর্ট আগামী ১০ জানুয়ারি বাংলাদেশে খেলতে আসবে উইন্ডিজ দল বিএনপির হাঁকডাক ফেসবুকে যত গর্জে, রাজপথে ততটা বর্ষে না

কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করে আসছি- নৌপ্রতিমন্ত্রী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, গত বছর কোন মহামারী ছিল না। গতবছর একেকটি পূজা মন্ডপে আমরা ১২ হাজার করে টাকা দিয়েছিলাম। এবার মহামারী আছে।  আমরা মহামারীর মধ্য দিয়ে অতিক্রম করে কর্মহীন মানুষের মাঝে সহায়তা প্রদান করে আসছি। 

তিনি বলেন- খাদ্য, ওষুধ সরবরাহ ও চিকিৎসা সহায়তা দিয়ে আসছি। তারপরও এবার শারদীয় দূর্গোৎসবে আমরা ১৮ হাজার করে প্রতিটি পূজা মন্ডপে অর্থসহায়তা দিচ্ছি। 

আমরা বলি মির্জা ফখরুল সাহেব দেখে যান, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে বলেই আজও সরকারের সহায়তা প্রদান অব্যাহত আছে। কার কথা সত্য, মির্জা ফখরুল না সরকারের? সরকারের কথা সত্য।

আমরা স্বপ্নে খাওয়া-দাওয়া করি না, মির্জা ফখরুলরা স্বপ্নে স্বপ্নে খায়, আর আমরা সত্যি সত্যি খাই। আমরা যা করি জনগণ তা দেখে। বাংলাদেশের সময়ে দুর্নীতি হচ্ছে, আমার আইন শৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করছে। বাংলাদেশের টাকা লুট করতে চাচ্ছে, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেফতার করছে। সাবরিনা, সাহেদরা গ্রেফতার হচ্ছে। অথচ বিএনপি’র সময় এরকম কাউকে গ্রেফতার করা হয়নি। 

আমরা এখনও দেখি যারা মার্চে যখন প্রথম করোনা শুরু হলো তখন থেকে বলা শুরু হয়েছে বাংলাদেশ করোনা মোকাবিলায় ব্যর্থ। বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েছে। বাংলাদেশ ধ্বংস হয়ে যাবে। বাংলাদেশের অর্থনীতি ভেঙ্গে পড়েছে। সমালোচকরা যারা দেশ বিরোধী কথাবার্তা বলে তারা এগুলো বলেছে। কিন্তু বাংলাদেশের অর্থনীতি, স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পড়েনি। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দেশনেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) জাবের মোহাম্মদ সোয়াইব এর সভাপতিত্বে ও পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব মোঃ সবুজার সিদ্দিক সাগর, কর্মকর্তা ইনচার্জ শেখ নাসিম হাবিব।