সোমবার   ১৮ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ২০ রবিউল আউয়াল ১৪৪১

৭৯

কলকাতার ছবিতে মোশাররফ করিম!

প্রকাশিত: ২৫ আগস্ট ২০১৯  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ শুধু এখানেই নয় ইউটিউবের কল্যাণে পশ্চিমবঙ্গেও তুমুল জনপ্রিয় তিনি। এবার সেখানকার দর্শকরা প্রিয় অভিনেতাকে নিজের দেশের হলে বসে দেখার সুযোগ পেতে যাচ্ছেন। শিগগিরই কলকাতার একটি ছবিতে অভিনয় করবেন মোশাররফ করিম। 

জানা গেছে, ছবিটি নির্মাণ করবেন ‘রসগোল্লা’খ্যাত নির্মাতা পাভেল। পরিচালকের ঘনিষ্ঠ একটি সূত্র এ তথ্য জানিয়েছেন। বর্তমানে পাভেল জিৎকে নিয়ে ‘অসুর’ ছবির শুটিং করছেন। এ ব্যস্ততা কাটলেই মোশাররফ করিমের সঙ্গে সবকিছু চূড়ান্ত করবেন।

সহকারী পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেন পরিচালক পাভেল। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় প্রযোজিত ‘রসগোল্লা’ ছবিটি দিয়ে তিনি পরিচালক হিসেবে অভিষিক্ত হন। তার ছবিটি নানা মহলের প্রশংসা পেয়েছে।

এদিকে, মোশাররফ করিম বর্তমানে কানাডায় রয়েছেন। পরিবারের সঙ্গে একান্তে কিছু সময় কাটাতেই তার কানাডা যাওয়া। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ সেপ্টেম্বর দেশে ফিরবেন তিনি।

এবারের ঈদে মোশাররফ করিম সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন মাবরুর রশীদ বান্নাহ্’র ‘আশ্রয়’ নাটকে অভিনয় করে। এছাড়া যেসব নাটকে অভিনয় করে ভালো সাড়া পেয়েছেন সে নাটকগুলো হচ্ছে ‘আম্মাজান’,‘সেইরকম বাকী খোর’, ‘বাদশাহ আলমগীরের লটারী’, ‘রাজন দ্য কিং’, ‘জমজ ১২’ ও ঈদ ধারাবাহিক ‘আনমাইণ্ডফুল’।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –