ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৬৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮৩ হাজার ৭৯৫ জন।
  • রোববার   ১২ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৮ ১৪২৭

  • || ২১ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
মুজিববর্ষ উপলক্ষে এক কোটি গাছ রোপণ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী করোনার ভুয়া রিপোর্টের ঘটনায় ডা. সাবরিনা গ্রেফতার সরকারি উদ্যোগে সারাদেশে কোরবানির পশুর ডিজিটাল হাট বর্তমান সরকার কৃষি খাতকে বিশেষ গুরুত্ব দিচ্ছে- কৃষিমন্ত্রী ই-নথি ব্যবস্থাপনায় এবারো শীর্ষে শিল্প মন্ত্রণালয়
৭৭

কারাগারে স্ত্রী অসুস্থ: টাকা হাতিয়ে নিলো প্রতারক!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

কারাবন্দি এক শিক্ষিকার গুরুতর অসুস্থের খবর দিয়ে স্বামীর কাছ থেকে ৪০ হাজার টাকা  হাতিয়ে নিয়েছে এক প্রতারক চক্র। এ ঘটনা ঘটেছে রবিবার রাতে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামে। 

দণ্ডপ্রাপ্ত ওই শিক্ষিকার স্বামী মো. আব্দুল্লাহ হক  অভিযোগ করে বলেন, চিলারং ইউনিয়ন পরিষদের ওয়ার্ড সদস্য রমজান আলী আমাকে ফোন করে জানায় স্ত্রী  আয়েশা সিদ্দিকা কারাগারে হার্ডএ্যাটাক করেছেন। তার  দ্রুত চিকিৎসা জন্য  ৫০ হাজার টাকা প্রয়োজন। এ খবর পেয়ে  তাৎক্ষণিক একটি  বিকাশ নম্বরে প্রথমে ৩০ হাজার ও পরে আরো ১০ হাজার টাকা পাঠান আব্দুল্লাহ। এর পর স্ত্রীর শারীরিক অবস্থা জানতে চেয়ে  ফোন করলে মোবাইল ফোন বন্ধ পান তিনি । এ ঘটনা সন্দেহ হলে  ঠাকুরগাঁও পুলিশ সুপারের স্মরণাপন্ন হয় আব্দুল্লাহ । 

এ  বিষয়ে ওই ইউপি সদস্য রমজান আলী বলেন , ঠাকুরগাঁও থেকে পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে  কাউছার নামে এক ব্যক্তি আমাকে ফোনে জানায় আমার এলাকার ভেলাজান আনছারিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আয়েশা কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এটি আমি আয়েশার স্বামীকে জানাই এবং জেল গেটে যেতে বলি।  আর পুলিশ কর্মকর্তার পরিচয় দেয়া কাউছারের সাথে করতে বলি এবং তার ফোন নম্বর দেই। এর পর আব্দুল্লাহ ওই ফোন নম্বরে যোগাযোগ করে বিকাশে টাকা পাঠিয়ে প্রতারণার শিকার হন।

এ বিষয়ে ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা. মনিরুজ্জামান বলেন, একটি প্রতারক চক্র এ ঘটনা ঘটিয়েছে । তাদের আটক করতে তৎপর রয়েছে পুলিশ । 

ঠাকুরগাঁও জেলা কারাগারের জেলার সাখওয়াত হোসেন বলেন এর আগেও এ ধরনের প্রতারণার ঘটনা ঘটে। 

জেলা কারাগার সুত্রে জানা গেছে ,গত শনিবার সদর উপজেলার সালন্দর কামিল মাদ্রাসা কেন্দ্রে জেসিডি পরীক্ষা অনুষ্ঠিত হয় । ওই দিন পরীক্ষা দায়িত্ব থাকা আয়েশা সিদ্দিকার ভ্যানেটি ব্যাগে  নকল থাকার দায়ে  ভ্রাম্যমান আদালত তাকে ১২দিন কারাদণ্ডাদেশ প্রদান করেন ।   

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর