ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
২৫

কাহারোলে তিনদিনের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

দিনাজপুরের কাহারোলে তিনদিনের জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মেলা শুরু হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার।

জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের তত্ত্বাবধানে এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় উপজেলা পরিষদ চত্বরে ৪১তম মেলাটি হচ্ছে। 

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইউএনও মনিরুল হাসান। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার। 

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আবু জাফর মো. সাদেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, কাহারোল থানা ওসি (তদন্ত) মো. মফিজ, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ঈদয় চন্দ্র রায়, নারী ভাইস-চেয়ারম্যান মোছা. মৌসুমী আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জুলফিকার আলী প্রমুখ।

এই বিভাগের আরো খবর