ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৫২ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৮৮ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৪১৭ জন। বিশ্বজুড়ে করোনা থেকে সুস্থ হয়ে ওঠা মানুষের সংখ্যা সাড়ে ৬৪ লাখ ছুঁইছুঁই করছে। আন্তর্জাতিক জরিপ সংস্থা ওয়ার্ল্ডোমিটার এ খবর জানিয়েছে।
  • রোববার   ০৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২১ ১৪২৭

  • || ১৪ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
পাটকল শ্রমিকদের জন্য কাঁদলেন প্রধানমন্ত্রী যুক্তরাজ্যে বর্ষসেরা চিকিৎসক বাংলাদেশি ফারজানা করোনা মোকাবিলায় ৪২৪ কোটি টাকা ঋণ দিচ্ছে দক্ষিণ কোরিয়া ফোনেই মিলছে করোনার জরুরি সেবা বিএনপি নেতারা আইসোলেশনে থেকে সরকারের দোষ ধরে- তথ্যমন্ত্রী
১৩

কিশোরগঞ্জে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক         

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

ভারী বর্ষনে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার চারালকাটা ও যমুনেশ্বরী নদীর ভাঙ্গন অব্যাহত রয়েছে। আজ ররিবার(২৮ জুন/২০২০) এলাকাবাসী জানায় নদীর ভাঙ্গন এথন গ্রামের দিকে সরে আসছে। ফলে যে কোন সময় বেশ কিছু বসতবাড়ি নদী গর্ভে বিলিন হয়ে যেতে পারে। 


এদিকে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী। তিনি কিশোরগঞ্জ সদর ইউনিয়নের তেলীপাড়া, ময়দানপাড়া, রূপালী কেশবা গ্রামে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন করেন। এছাড়া তিনি উপজেলার অন্যান্য ভাঙ্গন এলাকার খোজখবর নেন ও জরুরী ভিত্তিতে নদী ভাঙ্গন রোধে জরুরী ব্যবস্থা গ্রহণের জন্য পানি উন্নয়ন বোর্ডের উপস্থিত কর্মকর্তাদের নির্দেশ দেন।


পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আজাহারুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভ‚মি) মোঃ আরিফুজ্জামান, পানি উন্নয়ন বোর্ড সৈয়দপুরের নির্বাহী প্রকৌশলী কৃষ্ণ কমল চন্দ্র সরকার, উপ-সহকারী প্রকৌশলী মোঃ মোফাখখারুল ইসলাম প্রমুখ।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর