ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরো ২৪ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৭২৩ জনে। এছাড়া নতুন করে করোনাভাইরাস শনাক্ত হয়েছে আরো ১ হাজার ৫৪৫ জনের দেহে। এখন পর্যন্ত দেশে মোট শনাক্ত হলো ৩ লাখ ৯৩ হাজার ১৩১ জন করোনা রোগী। দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১১ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫৫৭ জনে। বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৬ ১৪২৭

  • || ০৫ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণসহ মজবুত করে তৈরির নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে তিন ইউপিতে চেয়ারম্যান পদে সাবেকরাই ফের নির্বাচিত নির্বাচনে ব্যর্থতার জন্য বিএনপি নেতাদের পদত্যাগ করা উচিত: কাদের হাতীবান্ধার দুই ইউপিতে নৌকা নিয়ে `বাবার চেয়ারে` বসলেন ছেলে নেতা-কর্মীদের সঙ্গে নিয়মিত সাক্ষাৎ করেও খালেদার গৃহবন্দির অভিযোগ!

কিশোরগঞ্জ উপজেলার কফি বাগান পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মুন্সিপাড়ায় অবস্থিত কফি বাগান পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।
তিনি কিশোরগঞ্জ মুন্সিপাড়ার কফি চাষী আব্দুল কুদ্দুসের সমতল ভূমিতে (দোআশ মাটি) চাষ করা কফি বাগানটি পরিদর্শন করেন।

এসময় কফি গাছে থোকা থোকা সবুজ ও আধা পাঁকা ফল তিনি পরখ করে দেখেন। তিনি ও তার সাথে থাকা সকলেই কফি ফল দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন। শনিবার বিকালে পরিদর্শনকারী সকল অতিথিকে কফি চাষী আব্দুল কুদ্দুস কফি ও আগর বাগান ঘুরে ঘুরে দেখান।
 এসময় ডিআইজি দেবদাস ভট্টাচার্য সাংবাদিকদের বলেন- দেশে কফি চাষ ও উৎপাদন এবং বাজারজাতের বিপুল সম্ভাবনা রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ডিআইজির সহধর্মিনী, পরিবারের সদস্যবৃন্দ, নীলফামারী পুলিশ সুপার মোহাম্দ মোখলেছুর রহমান, পরিবারের সদস্যবৃন্দ, অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ও কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল।