ব্রেকিং:
পবিত্র ঈদুল ফিতর আজ
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
২০৭

কিশোরগঞ্জ থানা হাজতে গরু চোরের আত্মহত্যা!

নীলফামারি বার্তা

প্রকাশিত: ১০ আগস্ট ২০১৯  

নীলফামারীর কিশোরগঞ্জ থানায় পুলিশ হেফাজতে আব্দুল্লাহ আল মামুন(২২) নামে এক গরু চোরের মৃত্যু হয়েছে। আজ শনিবার ১০ আগস্ট, দুপুরে তাকে আটক করে হাজতে রাখার পর বিকাল সাড়ে ৪টার দিকে সে হাজতখানার কাঁথা ছিড়ে গলায় জড়িয়ে আত্মহত্যা করে।

 

আত্মহত্যাকারী আসামী উক্ত উপজেলার সদর ইউনিয়নের যদুমনি গ্রামের মৃত হুজুর আলীর ছেলে। তার আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) অশোক পাল।

 

কিশোরগঞ্জ  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ বলেন, সদর ইউনিয়নের কেসবা তেলীপাড়া এলাকার মৃত জোবান উদ্দিনের ছেলে আব্দুস কুদ্দুসের দামুর গরু চুরি করে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী  গরুসহ  আব্দুল্লাহ আল মামুনকে আটক করে। এরপর ওই এলাকার সংরক্ষিত ইউপি সদস্য নার্গিস বেগমের বাড়িকে তাকে রাখা হয়। খবর পেয়ে থানা পুলিশ দুপুর দুইটায় গরু সহ ওই চোরকে থানায় নিয়ে আসে। এরপর গরুচোরকে থানা হাজতে রাখা হয়। এ ব্যাপারে গরু চোর আব্দুল্লাহ আল মামুনকে আসামী করে থানায় গরু চুরি মামলা করা হয় (মামলা নম্বর-৭ ধারা ৪১৩ তারিখ ১০/০৮/২০১৯)। এই মামলার বাদী হয়েছে ওই থানার এস.আই জাহিদ হাসান। বিকাল সাড়ে ৪টার দিকে হাজতখানার ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায়। সে কাঁথা ছিড়ে গলায় পেচিয়ে আত্মহত্যা করে।

 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন (পিপিএম)। তিনি জানান এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি একটি তদন্ত টিম ঘটন করা হবে।

নীলফামারী বিভাগের পাঠকপ্রিয় খবর