ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
৩৮

কুমার বিশ্বজিতের মা মারা গেছেন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

কণ্ঠশিল্পী কুমার বিশ্বজিতের মা শোভা রাণী দে (৮৩) মারা গেছেন। বুধবার দিবাগত রাত সাড়ে তিনটায় রাজধানীর উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন কুমার বিশ্বজিৎ।

জানা যায়, নভেম্বর মাসে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কুমার বিশ্বজিতের মা। হাসপাতালে নেয়ার পর জানা যায় নিউমোনিয়ায় আক্রান্ত হয়েছেন শোভা রাণী। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে তাকে দু’বার লাইফ সাপোর্ট দেয়া হয়। মাঝে শারীরিক অবস্থা উন্নতি হওয়ায় একবার লাইফ সাপোর্ট প্রত্যাহার করে নেয়া হয়। কিন্তু এবার আর শেষ রক্ষা হলো না।

মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে ও নাতি-নাতনি রেখে গেছেন। আজ বৃহস্পতিবার দুপুরে পোস্তগোলা শ্মশানঘাট শোভা রাণী দের শেষকৃত্য অনুষ্ঠিত হবে।