ব্রেকিং:
মেডিকেল কলেজে ২০১৯-২০ শিক্ষাবর্ষে এমবিবিএস প্রথম বর্ষে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
১০

কুড়িগ্রামের উলিপুরে ছাত্রলীগের সভাপতিসহ আটক-৩

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

ওয়ালটন শো-রুমে চুরির ঘটনায় কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি আরিফুল আলম কাজল (৩০), হালিমুর রহমান দিগন্ত (২৪) ও সুমন (২৮) নামে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের নামে মামলা দায়েরের পর রোববার বিকেলে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়। ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির চুরির ঘটনায় সম্পৃক্ত থাকায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। ঘটনার সাথে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির জড়িত থাকার প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে বলে উলিপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুবেল জানিয়েছেন। 

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক তপন চন্দ্র রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় ৩ জন কে আটক করে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দুর্গাপুর বাজারের আরএম ইলেক্ট্রনিক্স নামের ওয়ালটন শো-রুম গত শুক্রবার রাতে বন্ধ করে দোকান মালিক রাফেল মাহমুদ বাড়ি চলে যান। শনিবার সকালে দোকান খুলে মালামাল ছড়িয়ে ছিটিয়ে থাকতে দেখতে পান। এসময় দোকানে রাখা ২০টি এন্ড্রয়েড ফোন এবং ক্যাশে রাখা নগদ দুই লাখ ৮০ হাজার টাকা চুরি হয়ে যায়। সংঘবদ্ধ চোরের দল ওই শো-রুমের ঘরের চালের টিন খুলে চুরির ঘটনা ঘটায়। পরে দোকানে থাকা সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে চুরির সাথে জড়িত একজনকে সনাক্ত করে দোকান মালিক রাফেল মাহমুদ থানায় লিখিত অভিযোগ করলে গত শনিবার মাদক ব্যবসায়ী হালিমুর রহমান দিগন্তকে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে পুলিশ। সে রাজারহাট উপজেলার বালাকান্দি গ্রামের খান মোহাম্মদের পূত্র। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও ওই ইউনিয়নের খোরশেদ আলমের পূত্র একাধিক মামলার আসামী আরিফুল আলম কাজল (৩০) ও দূর্গাপুর নামাটারী গ্রামের মোজাফ্ফর আলীর পূত্র সুমন (২৮) কে আটক করা হয়। পরে রবিবার আটককৃতদের কুড়িগ্রাম জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। 

এ ব্যাপারে কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিবুজ্জামান রনি জানান, ঘটনা শুনেছি। এর সত্যতা সম্পর্কে এখনো নিশ্চিত হতে পারিনি। তবে দলের পদবী ব্যবহার করে কেউ অপরাধ সংগঠিত করে থাকলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে। 

ঘটনার সত্যতা স্বীকার করে উলিপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আনোয়ারুল ইসলাম জানান, ঘটনার সাথে সম্পৃক্ততা থাকার অভিযোগ পাওয়ায় তাকে গ্রেফতার করে রোববার বিকেলে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর