শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সশস্ত্র বাহিনীর বীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিএনপি এখন গুজবের রাজনীতি করে: কাদের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে পরিবহন-মালিক শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার সশস্ত্র বাহিনী দিবস আজ
৩০

কুড়িগ্রামে উদ্ধারকৃত খণ্ডিত পা, ময়মনসিংহে উদ্ধারকৃত মরদেহের!

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুড়িগ্রামে উদ্ধার হওয়া খণ্ডিত পায়ের সঙ্গে ময়মনসিংহে লাগেজের ভেতর থেকে হাত-পা ও মাথাবিহীন যে ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে তার যোগসূত্র থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এর আগে রোববার রাত থেকে মহাসড়কে পরিত্যক্ত অবস্থায় পাওয়া একটি লাগেজ নিয়ে রহস্যের সৃষ্টি হয়। পরে সোমবার সকালে লাগেজের ভেতর থেকে খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে সোমবার সকালে কুড়িগ্রামের বেলগাছার একটি পুকুরের পাড় থেকে খণ্ডিত পা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বেলগাছার ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, শরীরের বাকি অংশ পুকুরে আছে কিনা তা দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্য কোনো অংশ পাওয়া যায়নি।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ওসি মাহফুজার রহমান জানান, কোমড় থেকে বিচ্ছিন্ন পা থানায় আনা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পায়ের অংশ ময়মনসিংহে উদ্ধার হওয়া ব্যক্তির। 

তিনি আরো জানান, ময়মনসিংহ থেকে উদ্ধার হওয়া ব্যক্তির ডিএনএ নমুনার সঙ্গে উদ্ধার হওয়া পায়ের অংশের ডিএনএ নমুনার প্রতিবেদন মিলিয়ে দেখলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আমরা সেখান থেকে ডিএনএ নমুনা সংগ্রহের ব্যবস্থা করছি।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর