ব্রেকিং:
রংপুরে পুলিশের অভিযানে অজ্ঞান পার্টির ৭ সদস্য গ্রেফতার রমেক হাসপাতাল ল্যাবে আরও ৬২ জন করোনা রোগী শনাক্ত উজানের ঢল ও অবিরাম বর্ষণে পীরগাছার ৫ গ্রামের মানুষ পানিবন্দী ইতালির প্রধানমন্ত্রী বাংলাদেশিদের ‘ভাইরাস বোমা’ বলেননি রংপুরের পীরগাছায় খলিল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ৩০৫ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ২ হাজার ৬৮৬ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৮১ হাজার ১২৯ জন। প্রখ্যাত ইতিহাসবিদ এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. এ বি এম হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে রাজধানী ঢাকার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।
  • শনিবার   ১১ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৭ ১৪২৭

  • || ২০ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
সংগ্রামী নেতা ছিলেন সাহারা খাতুন- স্বরাষ্ট্রমন্ত্রী তিস্তা ব্যারাজের ছয় কোটি টাকার রাউটার চুরি উদ্ভাবনকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে সরকার- পলক পঞ্চগড়ে বজ্রপাতে কিশোরের মৃত্যু রাবির ইমেরিটাস অধ্যাপক এবিএম হোসেন মারা গেছেন
৮৪

কুড়িগ্রামে উদ্ধারকৃত খণ্ডিত পা, ময়মনসিংহে উদ্ধারকৃত মরদেহের!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৯  

কুড়িগ্রামে উদ্ধার হওয়া খণ্ডিত পায়ের সঙ্গে ময়মনসিংহে লাগেজের ভেতর থেকে হাত-পা ও মাথাবিহীন যে ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে তার যোগসূত্র থাকতে পারে বলে ধারণা করছে পুলিশ।

এর আগে রোববার রাত থেকে মহাসড়কে পরিত্যক্ত অবস্থায় পাওয়া একটি লাগেজ নিয়ে রহস্যের সৃষ্টি হয়। পরে সোমবার সকালে লাগেজের ভেতর থেকে খণ্ডিত মরদেহ উদ্ধার করা হয়। অপরদিকে সোমবার সকালে কুড়িগ্রামের বেলগাছার একটি পুকুরের পাড় থেকে খণ্ডিত পা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বেলগাছার ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, শরীরের বাকি অংশ পুকুরে আছে কিনা তা দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্য কোনো অংশ পাওয়া যায়নি।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ওসি মাহফুজার রহমান জানান, কোমড় থেকে বিচ্ছিন্ন পা থানায় আনা হয়েছে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পায়ের অংশ ময়মনসিংহে উদ্ধার হওয়া ব্যক্তির। 

তিনি আরো জানান, ময়মনসিংহ থেকে উদ্ধার হওয়া ব্যক্তির ডিএনএ নমুনার সঙ্গে উদ্ধার হওয়া পায়ের অংশের ডিএনএ নমুনার প্রতিবেদন মিলিয়ে দেখলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। আমরা সেখান থেকে ডিএনএ নমুনা সংগ্রহের ব্যবস্থা করছি।

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর