ব্রেকিং:
মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার হিসেবে প্রথম পর্যায়ে রংপুর বিভাগের আট জেলায় স্বপ্নের নীড় পেল ৯ হাজার ১৯৫টি ভূমিহীন ও গৃহহীন পরিবার
  • শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
৭০ হাজার গৃহহীন পরিবারকে পাকা ঘর দিলেন প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ গবেষণার ফসল- প্রধানমন্ত্রী আ.লীগের শেকড় অনেক গভীরে প্রোথিত- প্রধানমন্ত্রী ২ কোটি ৩৬ লাখ মানুষকে টেলিমেডিসিন সেবা দিয়েছে সরকার আর্থিক লেনদেনে অনিয়ম ও হয়রানি রোধে চালু হবে আইডিটিপি

কুড়িগ্রামে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২০  

ভূরুঙ্গামারীতে বিয়ের চার মাসের মাথায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সাবিনা ইয়াসমিন তমা (১৯) নামের এক গৃহবধূ। শনিবার (২৬ ডিসেম্বর) উপজেলার বঙ্গ সোনাহাট ইউনিয়নের কলেজ মোড় সংলগ্ন ভরতের ছড়া গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। পুলিশ মৃত ওই গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বলদিয়া ইউনিয়নের পশ্চিম কেদার গ্রামের ছামাদ খাঁনের কন্যা সাবিনা ইয়াছমিন তমা (১৯) এর সঙ্গে বঙ্গ সোনাহাট ইউনিয়নের ভরতের ছড়া গ্রামের আল আমিনের ছেলে রফিক মিয়ার (২০) সঙ্গে চার মাস আগে বিয়ে হয়।

সূত্র জানায়, রফিক মিয়া মাদক ও জুয়ায় আসক্ত হওয়ায় মোটা অংকের টাকা দাবি করে স্ত্রীকে বাপের বাড়ি থেকে টাকা আনতে বলত। টাকা এনে দিতে না পারলে বিভিন্ন সময় সে স্ত্রীকে মারধর করত। 

নিহত গৃহবধূর বড় ভাই, আব্দুল হাকিম জানান, শনিবার বিকেলে আমরা জানতে পারি আমার বোন তমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে বোনের শরীরে বিভিন্ন অংশে আঘাতের চিহ্ন দেখতে পেয়ে সন্দেহ হলে থানা পুলিশকে ঘটনাটি জানাই। পরে রাত ৯টার দিকে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

ভূরুঙ্গামারী থানার ওসি মুহা. আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এই ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য আজ রবিবার সকালে কুড়িগ্রাম মর্গে পাঠিয়েছে।