ব্রেকিং:
লক্ষ্মীপুর ও বগুড়াতে নতুন দুইটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে নির্বাচিত হলে নব্বই দিনের মধ্যেই সব নাগরিক সুবিধা দোরগোড়ায় পৌঁছে দেয়ার প্রতিশ্রুতি তাপসের আইএসও সনদ পেল ১১ প্রতিষ্ঠান

মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
সময়ানুযায়ী উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের জন্য প্রকল্প পরিচালকদের কড়া নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী ইরানি জনগণের কাছে ক্ষমা চেয়ে খোলা চিঠি পাঠিয়েছে যুক্তরাষ্ট্রের একটি শান্তিবাদী সংগঠন আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা অনুষ্ঠিত হবে মঙ্গলবার
৫১

কুড়িগ্রামে তিনদিন ব্যাপী জেলা ইজতেমা শুরু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

কুড়িগ্রামে বৃহস্পতিবার ফজরের নামাজের পর আম বয়ানের মধ্য দিয়ে তাবলিগ জামাতের তিনদিন ব্যাপী জেলা ইজতেমা শুরু হয়েছে। শনিবার আখেরী মোনাজাতের মধ্য দিয়ে তিনদিন ব্যাপী এ ইজতেমা শেষ হবে।

কুড়িগ্রাম সরকারি কলেজ মাঠে বয়ান শুরু করেন তাবলিগ জামাতের মুরব্বি মাওলানা আশরাফ আলী। এরপর বয়ান করেন কাকরাইল মসজিদের মুরব্বি মাওলানা মোশারফ হোসেন। এ সময় তারা কোরআন ও হাদিসের আলোকে আল্লাহ বড়ত্ববোধ প্রকাশ, নবীর সুন্নত মেনে চলা, আখিরাতে নাজাত পাওয়া নিয়ে বয়ান করেন।

ইজতেমায় দিল্লির নিজামুদ্দিন মসজিদ ও ঢাকার কাকরাইল মসজিদের তাবলিগ জামাতের মুরব্বিরা বয়ান করবেন।

সরেজমিনে দেখা গেছে, প্রথম দিনেই হাজারো মানুষের উপস্থিতিতে কানায় কানায় পূর্ণ হয়ে যায় ইজতেমা ময়দান। এছাড়া বাস, অটোরিকশা, নৌকায় চড়ে আরো মানুষ আসছে।

কুড়িগ্রামের এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, জেলা ইজতেমায় নিরাপত্তা বজায় রাখতে যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে। ইজতেমা ময়দানে সিভিল ও পোশাকধারী বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।