ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
প্রস্তুতি ম্যাচে কাল মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান কুড়িগ্রামে চুরি করে সিসি ক্যামেরায় ধরা খেল পুলিশ ফেনীতে স্থায়ী শহীদ মিনার পেল মাদরাসা শিক্ষার্থীরা
১০

কুড়িগ্রামে দুই বোনের মর্মান্তিক মৃত্যু

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ফেব্রুয়ারি ২০২০  

কুড়িগ্রামের উলিপুরে পানিতে ডুবে সাদিয়া (১০) ও সাওদা (৯) নামে দুই বোনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার দলদলিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামে মর্মান্তিক এ ঘটনাটি ঘটে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার আনোয়ার হোসেন খান জানান, মৃত দুই বোনের বাবা শাহাদৎ হোসেনের বাড়ি উপজেলার ধরণিবাড়ি ইউনিয়নে। চাকরির সুবাদে বাবা-মা ঢাকায় অবস্থান করায় দুই-বোন একই উপজেলার দলদলিয়া ইউনিয়নের সরদারপাড়া গ্রামে নানির বাড়ি থেকে লেখাপড়া করছিল। ঘটনার দিন দুপুরে দুই বোন সবার অজান্তে বাড়ির পাশে পুকুর পাড়ে খেলতে গিয়ে পুকুরে পড়ে যায়।

তাদের না পেয়ে অনেক খোঁজাখুঁজির পর প্রতিবেশীরা পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করে। সাদিয়া ও সাওদা সরদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। মর্মান্তিক এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এই বিভাগের আরো খবর