রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনা ভাইরাস: ভারতে পর্যবেক্ষণে ১১ জন, বাংলাদেশে সতর্কতা আগামীকাল চালু হচ্ছে অত্যাধুনিক ‘জামালপুর এক্সপ্রেস’ জানুয়ারি মাসের শেষে টানা তিন দিন বৃষ্টির সম্ভাবনা। চীনে করোনা ভাইরাসে নিহতের সংখ্যা বেড়ে ৪১। ভারত-বাংলাদেশ বাণিজ্যে প্রভাব ফেলবেনা পেঁয়াজ ও সীমান্ত ইস্যু- বাণিজ্যমন্ত্রী নির্বাচন থেকে সরে যাওয়ার নানামুখী পথ খুঁজছে বিএনপি- কাদের আমরা বন্ধুত্ব ধরে রাখতে চাই: আ’লীগকে উদ্দেশ্য করে মশিউর রহমান রাঙ্গা।
৪৭

কুড়িগ্রামে বিভিন্ন মামলায় গ্রেফতার ৩০

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

কুড়িগ্রামে বিভিন্ন মামলায় ৩০জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এসব আসামীদের আটক করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী ১০জন, পূর্বের মামলার আসামী ১৪ জন ও নিয়মিত মামলার আসামী ৬জন। 

এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরীতে ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৭শ’ পিচ ইয়াবাসহ দুজনকে আটক করেছে। এরা হলেন একই উপজেলার কচাকাটা থানার চর বালাডোবা এলাকার আনোয়ার হোসেনের পূত্র আশরাফ আলী ও মৃত: জাফর আলীর পূত্র মশিউর রহমান।

বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রামের অফিসার ইনচার্জ (ডিবি) মো: মোখলেছুর রহমান।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। কুড়িগ্রামকে যাতে মাদকের রুট হিসেবে ব্যবহার করতে না পারে এজন্য সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে।

এই বিভাগের আরো খবর