ব্রেকিং:
বাংলাদেশ ও নেপালের পররাষ্ট্রমন্ত্রী বৈঠকে বসছেন আজ অর্থ আত্মসাতের অভিযোগে সাবেক সিভিল সার্জনসহ দু’জনের বিরুদ্ধে দুদকের মামলা কুড়িগ্রামে বিভিন্ন মামলায় নয়টি উপজেলায় গত ২৪ ঘণ্টায় সাত মাদক ব্যবসায়ীসহ আটক-২৫ আন্তঃবিশ্ববিদ্যালয় বিতর্কে চ্যাম্পিয়ন ঢাকা বিশ্ববিদ্যালয় কলকাতার বর্ষীয়ান অভিনেতা তাপস পালের মৃত্যুতে সহকর্মীদের শোক

বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

সর্বশেষ:
তাপস পালের মৃত্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়ের শোক আওয়ামী লীগের সংসদীয় দলের চতুর্থ সভা আজ লালমনিরহাট সরকারি শিশু পরিবারের ৮ম শ্রেণির এক ছাত্রী হুইল পাউডার খেয়ে আত্মহত্যার চেষ্টা দিনাজপুরের বোচাগঞ্জে মাদক ব্যবসায়ীদের অভ্যন্তরীণ দ্বন্দ্ব ও প্রভাব বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে নিহত-১ কলকাতার জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
৫৭

কুড়িগ্রামে বিভিন্ন মামলায় গ্রেফতার ৩০

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০১৯  

কুড়িগ্রামে বিভিন্ন মামলায় ৩০জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার মধ্যরাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে এসব আসামীদের আটক করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ওয়ারেন্টভুক্ত আসামী ১০জন, পূর্বের মামলার আসামী ১৪ জন ও নিয়মিত মামলার আসামী ৬জন। 

এছাড়াও গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরীতে ডিবি পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ৭শ’ পিচ ইয়াবাসহ দুজনকে আটক করেছে। এরা হলেন একই উপজেলার কচাকাটা থানার চর বালাডোবা এলাকার আনোয়ার হোসেনের পূত্র আশরাফ আলী ও মৃত: জাফর আলীর পূত্র মশিউর রহমান।

বিষয়টি নিশ্চিত করেন কুড়িগ্রামের অফিসার ইনচার্জ (ডিবি) মো: মোখলেছুর রহমান।

জেলা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান জানান, সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করেছে। কুড়িগ্রামকে যাতে মাদকের রুট হিসেবে ব্যবহার করতে না পারে এজন্য সাধারণ মানুষকেও এগিয়ে আসতে হবে।

এই বিভাগের আরো খবর