ব্রেকিং:
মানবতাবিরোধী অপরাধের মামলায় গাইবান্ধার পাঁচ রাজাকারকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল

মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

সর্বশেষ:
সরকারি সফরে আজ কাতার যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ব্যবসায়ীরা ভারত থেকে পেঁয়াজ আমদানি বন্ধ হওয়ার বিষয়টিকে পুঁজি করে দামে কারসাজি করছেন বলে অভিযোগ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সী সুন্দরবনে র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিনুর বাহিনীর প্রধান আমিনুরসহ চারজন নিহত হয়েছে ইউক্রেনের বিপক্ষে রোনালদোর পর্তুগালের হার কাতার বিশ্বকাপ ও এশিয়ান কাপ ফুটবল বাছাইয়ের ‘ই’ গ্রুপের তৃতীয় ম্যাচে আজ ভারতের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ।
২৪

কুড়িগ্রামে মাকে সঙ্গে নিয়ে বাবাকে খুন করলো ৩ ছেলে

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

রৌমারীতে জমি লিখে না দেয়ায় মাকে সঙ্গে নিয়ে বাবাকে খুন করেছে তিন ছেলে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের বন্দবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরু মিয়া ওই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, প্রবাসী নুরু মিয়া দীর্ঘদিন কুয়েতে চাকরি করে ছয়-সাত বিঘা জমি কেনেন। এর মধ্যে বেশি জমি স্ত্রী-ছেলেদের নামে ক্রয় করেন। তিন বিঘা জমি নুরু মিয়া তার নিজের নামে কেনেন। দীর্ঘদিন থেকে বাবার নামে কেনা জমি নিজেদের নামে লিখে দিতে চাপ দিতে থাকে তিন ছেলে। সঙ্গে ছিলেন তাদের মা। এ নিয়ে বেশ কিছুদিন থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জেরে বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরের মেঝেতে ফেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নুরু মিয়াকে হত্যা করা হয়।

রৌমারী থানার ওসি মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে যাই। মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আটককৃতরা হলেন- নিহত নুরু মিয়ার স্ত্রী রাবেয়া খাতুন, ছেলে রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ ও আতিকুর রহমান।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর