ব্রেকিং:
গুরু আজম খানের জন্মদিন আজ এবার কবিতা আবৃত্তি করে ভাইরাল শাকিব-অপু পুত্র জয় সুনামগঞ্জে ৯৯৯-এ ফোন পেয়ে ধর্ষককে আটক করলো পুলিশ সন্তানের হাতে স্মার্টফোন নয়, বই তুলে দেয়ার আহ্বান তথ্যমন্ত্রীর

শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

সর্বশেষ:
ভারতে মুসলিম গণহত্যা বন্ধের আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান রোহিঙ্গা শরণার্থীদের নিরাপদে ফিরিয়ে না নেয়া পর্যন্ত মিয়ানমারের সঙ্গে উন্নয়ন সহযোগিতা স্থগিত করার ঘোষণা দিয়েছেন জার্মানী বিশ্বে ইলিশ আহরণকারী দেশগুলোর মধ্যে শীর্ষ অবস্থানে বাংলাদেশ মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে আদিতমারীতে ব্যবসায়ীদের জরিমানা মশা নির্মূলে আগাম ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রধানমন্ত্রীর
৫৮

কুড়িগ্রামে মাকে সঙ্গে নিয়ে বাবাকে খুন করলো ৩ ছেলে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

রৌমারীতে জমি লিখে না দেয়ায় মাকে সঙ্গে নিয়ে বাবাকে খুন করেছে তিন ছেলে। বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের বন্দবেড় গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত নুরু মিয়া ওই গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, প্রবাসী নুরু মিয়া দীর্ঘদিন কুয়েতে চাকরি করে ছয়-সাত বিঘা জমি কেনেন। এর মধ্যে বেশি জমি স্ত্রী-ছেলেদের নামে ক্রয় করেন। তিন বিঘা জমি নুরু মিয়া তার নিজের নামে কেনেন। দীর্ঘদিন থেকে বাবার নামে কেনা জমি নিজেদের নামে লিখে দিতে চাপ দিতে থাকে তিন ছেলে। সঙ্গে ছিলেন তাদের মা। এ নিয়ে বেশ কিছুদিন থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিলো। এরই জেরে বৃহস্পতিবার দুপুরে নিজ ঘরের মেঝেতে ফেলে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে নুরু মিয়াকে হত্যা করা হয়।

রৌমারী থানার ওসি মো. দিলওয়ার হাসান ইনাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে যাই। মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম হাসপাতাল মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্ত্রী ও তিন ছেলেকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

আটককৃতরা হলেন- নিহত নুরু মিয়ার স্ত্রী রাবেয়া খাতুন, ছেলে রাশেদুল ইসলাম, আব্দুল্লাহ ও আতিকুর রহমান।

এই বিভাগের আরো খবর