ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
৮২৯

কুড়িগ্রামে স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের দাবিতে মানববন্ধন 

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মার্চ ২০২০  

কুড়িগ্রামে স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর বাস্তবায়নসহ মাধ্যমিক শিক্ষা ব্যবস্থায় বিরাজমান সমস্যাগুলো নিরসনে মানববন্ধন ও র‌্যালি করা হয়েছে।
মঙ্গলবার (৩মার্চ) দুপুরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে কুড়িগ্রাম-চিলমারী সড়কে সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি (বাসমাশিস) জেলা শাখা এই কর্মসূচি পালন করে।


বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে ঘন্টা ব্যাপি মানববন্ধনে বক্তব্য রাখেন, কমিটির সভাপতি রুখসানা পারভীন, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াজেদ,দেওয়ান এনামুল হক, খন্দকার মোয়াজেম হোসেন, ইমরুল কায়েস মিরন,সাইদা উম্মুল ফাতেমা প্রমূখ।


এ সময় বক্তারা স্বতন্ত্র মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর স্থাপন, বকেয়া টাইম স্কেল ও সিলেকশন গ্রেড প্রদান, সিনিয়র শিক্ষক ও সকল শূণ্যপদে পদোন্নতি, এন্ট্রিপদ ৯ম গ্রেডে উন্নীতকরণ, নতুন আত্ত¥ীয়করণ বিধিমালা প্রণয়ন ও বেতন গ্রেড উন্নীতকরণসহ নন-ভ্যাকেশন ডিপার্টমেন্ট ঘোষণার দাবী জানান। 


এ সময় বক্তারা, আগামী প্রজন্মকে নৈতিক মূল্যবোধ, জাতীয় চেতনা ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করে জ্ঞান ও প্রযুক্তিতে দক্ষ মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে জাতীয় শিক্ষানীতি ২০১০ দ্রæত বাস্তবায়নের দাবি জানান।  

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর