ব্রেকিং:
রংপুরে ভুয়া চিকিৎসক ও দালালসহ গ্রেফতার ৭ নীলফামারী এক চীনা নাগরিকসহ নতুন করে ৫ জন করোনা আক্রান্ত রংপুরে চিকিৎসক-পুলিশসহ করোনায় আক্রান্ত আরো ৪১ রংপুরে নকল পণ্য তৈরির কারখানায় অভিযান পরিচালনা করা হয়েছে দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৫৫ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মারা গেলেন ২ হাজার ১৫১ জন। এছাড়া নতুন করে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ২৭ জন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৬৮ হাজার ৬৪৫ জন।
  • বুধবার   ০৮ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৩ ১৪২৭

  • || ১৭ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন ডিজিটাল বাংলাদেশর সুফল এখন ভোগ করছি- মোস্তফা জব্বার করোনা: হেলিকপ্টারে ঢাকায় আনা হলো নীলফামারীর পৌর মেয়রকে পীরগাছায় জ্বীনের টাকার লোভে ভাইয়ের হাতে বোন খুন পীরগঞ্জে যৌতুকের জন্য স্ত্রীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন
৫৫৭

কুড়িগ্রামে হোম কোয়ারেন্টাইনে ২৪ প্রবাসী   

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

কুড়িগ্রামে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ২৪ প্রবাসীকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। 
এদের মধ্যে সৌদি আরব, দুবাই, কাতার, কুয়েত, সিঙ্গাপুর, যুক্তরাষ্ট্র, ভারত, থেকে ফিরে আসা ১৪ ও ইতালি ফেরত একজনসহ তার পরিবারের ১০ জন।

কুড়িগ্রাম সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নজরুল ইসলাম জানান, গত ৪ মার্চ থেকে দেশে ফেরত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে একজন যুক্তরাষ্ট্র থেকে আসা দক্ষিণ কোরিয়ার নাগরিকও রয়েছেন। 

তিনি আরো জানান, কুড়িগ্রাম সদর উপজেলায় সৌদি আরব থেকে আসা পাঁচ জন, কাতার থেকে একজন, দুবাই থেকে একজন, ভারত থেকে দু’জন এবং ইতালি থেকে আসা একজনের সঙ্গে তার পরিবারের ১০ জনসহ ২০ জন হোম কোয়ারেন্টাইনে আছেন।

এছাড়া ফুলবাড়ী উপজেলায় সিঙ্গাপুর ফেরত একজন, চিলমারীতে কুয়েত ফেরত একজন, উলিপুরে যুক্তরাষ্ট্র ফেরত একজন দক্ষিণ কোরিয়ার নাগরিক এবং ভূরুঙ্গামারীতে সিঙ্গাপুর ফেরত একজন হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

কুড়িগ্রাম সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান জানান, হোম কোয়ারেন্টাইনে থাকা সবাই সুস্থ এবং স্বাভাবিক রয়েছেন। সংশ্লিষ্ট স্বাস্থ্যকর্মীরা তাদের সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছেন। 

করোনাভাইরাস মোকাবিলায় কুড়িগ্রাম জেলার সদর হাসপাতাল ও উপজেলা হাসপাতালগুলোতে আইসোলেশন ওয়ার্ড স্থাপন করে ৩১টি শয্যা প্রস্তুত রাখা হয়েছে। 

নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর