শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
সশস্ত্র বাহিনীর বীর শহীদদের প্রতি প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বিএনপি এখন গুজবের রাজনীতি করে: কাদের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে পরিবহন-মালিক শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার সশস্ত্র বাহিনী দিবস আজ
৪৭

কুড়িগ্রাম সদরে খন্ডিত কাটা পা উদ্ধার, তদন্ত শুরু করেছে পুলিশ

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রামে একটি বাড়ীর পুকুরের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির খন্ডিত কাটা পা উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ অক্টোবর) ভোরে বিষয়টি স্থানীয়দের নজরে আসলে পুলিশে খবর দেয়া হয়। কোমড় থেকে কাটা পা দ্বি-খন্ডিত করে পলিথিনে মোড়ানো ছিল। শরীরের বাকী অংশ এখনো পাওয়া যায়নি। এনিয়ে স্থানীয়দের মনে আতংক বিরাজ করছে। 

বেলগাছা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান জানান, সোমবার ভোরে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের সন্নিকটে পশ্চিম কল্যাণ গ্রামে ইমাম মোস্তাফিজুর রহমানের বাড়ীর পুকুর পাড়ে একটি খন্ডিত পা পাওয়া গেছে বলে জানান। আমি সাথে সাথে বিষয়টি পুলিশ ও প্রশাসনকে অবগত করে ঘটনাস্থলে যাই। সেখানে পুকুর পাড়ে এক ব্যক্তির বাম পা কোমড়ের নীচ থেকে কাটা অবস্থায় পলিথিনে মোড়ানো দেখতে পাই। অজ্ঞাত দুষ্কৃতকারীরা এ ঘটনা ঘটিয়ে সটকে পরেছে বলে ধারণা করা হচ্ছে। শরীরের বাকী অংশ পুকুরে আছে কিনা তা খতিয়ে দেখতে জাল দিয়ে পুকুরে তল্লাশি করেও শরীরের অন্য কোন অংশ পাওয়া যায়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, কোমড় থেকে কর্তনকৃত বিচ্ছিন্ন পা’টি থানায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিয়ে পুলিশ তদন্ত কাজ শুরু করেছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর