ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৮৬

`কৃষক লীগ ক্লিন ইমেজ ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্বই উপহার পাবে`

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগের সহযোগী সংগঠন কৃষক লীগ পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজ ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্বই উপহার পাবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বুধবার (৬ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত কৃষক লীগের ১০ম জাতীয় সম্মেলনে এ কথা বলেন ওবায়দুল কাদের। 

তিনি বলেন, ‘ক্যাসিনো ও দুর্নীতিবিরোধী চলমান শুদ্ধি অভিযানের সঙ্গে সঙ্গতি রেখে কৃষক লীগে স্বচ্ছ নেতৃত্ব উপহার দেওয়া হবে। আমরা একটি পরিচ্ছন্ন, স্বচ্ছ, ক্লিন ইমেজের ও ক্লিন ভাবমূর্তির নেতৃত্ব বাংলাদেশের জনগণকে উপহার দেবো।’

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার সরকারের উন্নয়ন অর্জন শুধু এই দেশে নয়, সারা দুনিয়াব্যাপী সুনাম অর্জন করেছে। 

কৃষক লীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে সম্মেলনে উপস্থিত আছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষক লীগের প্রতিষ্ঠা। সংগঠনটির সর্বশেষ কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় ২০১২ সালের ১৯ জুলাই। সবশেষ কাউন্সিলে মোতাহার হোসেন মোল্লাকে সভাপতি ও সাধারণ সম্পাদক করা হয় শামসুল হক রেজা। আজকের সম্মেলনে ৭ হাজার কাউন্সিলর ও ৯ হাজার ডেলিগেট যোগ দিয়েছেন।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর