শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

কেএফসি`তে প্রপোজ করায় ব্যাঙ্গক্তিঃ তারপর ঘটল অবিশ্বাস্য ঘটনা!!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

সাউথ আফ্রিকার এক যুবক তার প্রেমিকাকে, কেএফসি’র এক আউটলেটে বসে বিয়ের জন্য প্রস্তাব করেন। ব্যাপারটি দেখে ফেলেন অন্যদিকে বসে থাকা একজন মহিলা সাংবাদিক। তিনি তার ফোনে কয়েকটি ছবি তোলেন এবং সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেন। তিনি ক্যাপশনে ব্যাঙ্গ করে লেখেন, “সাউথ আফ্রিকার পুরুষদের এতই দৈন্যদশা- যে তারা এখন কেএফসি’তেও প্রপোজ করে। তাদের আসলে কোন ক্লাসই নেই- আমি জানতে চাই, কোন ধরণের মানুষ তার প্রেমিকাকে কেএফসি’তে প্রপোজ করতে পারে?” এটি লিখে সেই সাংবাদিক তাদের নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে উপহাসও করে।

এই পোস্টটি কেএফসি সাউথ আফ্রিকার নজরে আসলে, তারা তাদের ফ্যানদের এই প্রেমিক যুগলকে খুঁজে বের করতে সাহায্য করার আহ্বান জানান। বলা হয়, এই প্রেমিকযুগলের জন্য সারপ্রাইজ আছে। তারা বলে, যারা তাদের জীবনের সবথেকে স্মরণীয় মুহূর্ত তৈরি করার জন্য কেএফসি কে বেছে নিয়েছে, কেএফসি-ও তাদের এই মুহূর্ত স্মরণীয় করে রাখতে চায়।

এরপর যা ঘটল, তা এক কথায় অবিশ্বাস্য! রাতারাতি এই পোস্ট সমস্ত সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেল। KFC Proposal নামে হ্যাশট্যাগ চালু হয়ে গেল। খুব দ্রুতই সেই প্রেমিকযুগলকে খুঁজে পাওয়া গেল। কেএফসি তাদের বিয়ের সব আয়োজনের দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নেয়। শুধু এখানেই শেষ নয়। একে একে সাউথ আফ্রিকার সব জায়ান্ট কোম্পানি এই প্রেমিকযুগলের জন্য বিয়ের গিফটের প্রস্তাব দিতে শুরু করে। যেমন, অডি গাড়ির কোম্পানি তাদের লেটেস্ট মডেলের একটি গাড়ি গিফট করে, কোকাকোলা কোম্পানি তাদের বিয়ের সমস্ত পানীয়ের দায়িত্ব নেয়, রেইন ফোন কোম্পানি তাদের এক বছরের জন্য আনলিমিটেড ডাটা ফ্রি দেয়, উলঅর্থ কোম্পানি ১৫ হাজার ডলারের শপিং ভাউচার দেয়, একটি জুয়েলারি কোম্পানি ৪৫ হাজার ডলার মূল্যের দুটি হীরের আংটি বর এবং বধূর জন্য উপহার দেয়- ইত্যাদি।

দেখতে দেখতে এই পোস্ট এতই ভাইরাল হয়ে পড়ে, যে সাউথ আফ্রিকার ছোট বড় সব কোম্পানি, ব্যাংক এবং অন্যান্য প্রতিষ্ঠান, কোন না কোনভাবে এই বিয়ের সাথে সম্পৃক্ত হওয়ার আগ্রহ প্রকাশ করে। এমনকি সাউথ আফ্রিকার বড় বড় সেলিব্রেটিরা বিয়ের আসর জমিয়ে তুলতে, তাদের বিয়েতে আসার আগ্রহ প্রকাশ করেন। Ami Feku নামে সাউথ আফ্রিকার ভীষণ জনপ্রিয় এক গায়িকা টুইটারে টুইট করেন, “আমি কি তাদের বিয়েতে এসে একটা গান পরিবেশন করতে পারি?”

এত বিপুল মানুষের ভালবাসায় আপ্লুত ওই প্রেমিকযুগল বলেন- আমরা কৃতজ্ঞ সেই মহিলা সাংবাদিকের কাছে। ওনার উপহাস করে বলা কথাগুলোই আমাদের জীবনের সবচেয়ে বড় আশীর্বাদ হয়ে দেখা দিয়েছে। সবার জন্য আমাদের ভালবাসা।

এই বিভাগের আরো খবর