ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৩ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
পিলখানা বিদ্রোহ আর হত্যাযজ্ঞের ১১ বছর আজ ডিজিএফআইয়ের নতুন ডিজি মেজর জেনারেল সাইফুল আলম লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সালাম না দেয়ায় সরকারি এক কর্মকর্তাকে পিটিয়ে আহত করেছেন সাবেক ইউপি চেয়ারম্যান বিশ্বজয়ী আকবর আলী ও জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন হৃদয়কে সম্মানী ভাতা দেয়ার ঘোষণা দিয়েছেন রসিক মেয়র সীমান্তে চোরাচালান রোধে বিজিবিকে সজাগ থাকার আহ্বান রাষ্ট্রপতির
৪২

`কোনো দুর্নীতিবাজকেই ছাড় দেয়া হবে না`

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ নভেম্বর ২০১৯  

কোনো দুর্নীতিবাজকেই ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম।

রোববার বিকেলে সচিবালয়ে চীনের রাষ্ট্রদূত লি জিমিংয়ের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। 

মন্ত্রী বলেন, শুধু ওয়ার্ড কমিশনারকে নয়, দলের অন্যান্য পদাসীনদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে। দুর্নীতির সঙ্গে যার সম্পর্ক পর্যায়ক্রমে এদের কাউকে ছাড় দেয়া হবে না।

ক্যাসিনো ও টেন্ডারের মাধ্যমে অবৈধভাবে অর্থ উপার্যনের অভিযোগ পাওয়া গেলেও আটককৃত সিটি করপোরেশন কমিশনারদের বিরুদ্ধে বরাদ্দের অর্থ তছরুপ করার প্রমাণ মেলেনি বলেও দাবি করেন তিনি। 

মন্ত্রী বলেন, তাই উন্নয়ন কর্মকাণ্ডে কোনো প্রভাব পড়বে না। সিটি করপোরেশন যে ম্যানেজমেন্টের ওপর প্রতিষ্ঠিত সে অনুযায়ী কাজ চলছে। এ জন্য কোথাও কাজের গতি কমবে না। 

তিনি আরো বলেন, বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশ নির্মাণের স্বপ্ন প্রধানমন্ত্রীর। কিন্তু এ উন্নয়নে বাধা হচ্ছে দুর্নীতি। স্বাভাবিকভাবেই এ দুর্নীতির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। এটা আমাদের নির্বাচনী অঙ্গীকার ছিল। সেটাই বাস্তবায়ন করা হচ্ছে। এটা সব সময় চলমান ছিল। কিন্তু এখন হয়তো দৃশ্যমান হয়েছে। 

এই বিভাগের আরো খবর