ব্রেকিং:
অর্থনীতিতে যৌথভাবে নোবেল পুরস্কার জিতেছেন - ভারতের অভিজিত ব্যানার্জি, ইস্থার ডাফলো এবং মাইকেল ক্রেমার জেএসসি ও জেডিসি পরীক্ষার কারণে ২৫ অক্টোবর থেকে ১৫ নভেম্বর পর্যন্ত সব কোচিং সেন্টার বন্ধের নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী দীপু মনি দেশের আটটি উপজেলা পরিষদ, দু’টি পৌরসভা ও ১৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ চলছে

সোমবার   ১৪ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৪ সফর ১৪৪১

সর্বশেষ:
যারা বিএনপি জামায়াতকে দলে ঢুকিয়েছেন আর যারা ঢুকে পড়েছে তাদের খুজে ঝেটিয়ে বের করে দিতে হবে - রংপুরে জাহাঙ্গীর কবীর নানক ঠাকুরগাঁওয়ে ঘুষের টাকাসহ আঞ্চলিক পাসপোর্ট দফতরের অফিস সহায়ককে আটক করেছে দুদক রাজধানীতে পুলিশের ওপর বোমা হামলার ঘটনায় জড়িত নব্য জেএমবির দুই সদস্য গ্রেফতার শিক্ষার্থীদের দাবি পূরণে কাজ করছি: বুয়েট ভিসি জাতীয় ক্রিকেট লিগের প্রথম রাউন্ড শেষে ড্র করেছে ঢাকা ও রাজশাহী আগামী মঙ্গলবার চ্যাম্পিয়ন হওয়ার লড়াইয়ে মাঠে নামবে বাংলাদেশ ও ভারতের অনুর্ধ্ব-১৫ কিশোরীরা।
১৫

কোন অনিয়ম বরদাশত করা হবে না: রংপুরে সিইসি

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০১৯  

প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদা বলেছেন রংপুর সদর ৩ আসনের উপ নির্বাচনে ভোট কেন্দ্রে ভোটাররা নিরাপদে ভোট দিতে আসবেন এবং নিরাপদে ভোট দিয়ে বাড়িতে ফিরে যাবেন এ জন্য সব ধরনের ব্যাবস্থা নেয়া হয়েছে। তিনি হুশিয়ারী উচ্চারন করে বলেছেন নির্বাচনে কারচুপি কিংবা ভোট কেন্দ্র দখল সহ যে কোন অনিয়মের পেলে সেই ভোট কেন্দ্র সহ যেখানেই সমস্যা সেই সব ভোট কেন্দ্র করে দেয়া হবে এ ব্যাাপারে কোন অনিয়ম বরদাশত করা হবেনা। আমরা এ সবের সঙ্গে কোন কমপ্রোমাইজ করবোনা।

সোমবার দুপুরে রংপুরের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রংপুর সদর ৩ আসনের উপ নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা সভা শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে এসব কথা বলেন।

সিইসি রোহিঙ্গাদের ভোটার হবার বিষয়টি নির্বাচনের ব্যার্থতা নয় দাবি করে বলেন ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করা হয়েছে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন নির্বাচন কমিশনের সার্ভারে ১০ কোটি ৪০ লাখ ভোটারের সব ডাটা আছে। সেখানে কোন রোহিঙ্গাদের কারও নাম ওঠেনি। ১১ লাখ রোহিঙ্গা আছে এদের মধ্যে দুষ্ট প্রকৃতির যারা তাদের আমরা প্রতিহত করেছি। খবর পাবার সঙ্গে সঙ্গে এটা প্রতিহত করা সম্ভব হয়েছে। তিনি বলেন নির্বাচন কমিশনের সার্ভারন থেকে নয় ওরা ভোটার আইডি কার্ড জ্বালিয়াতি করে এসব করার চেষ্টা করেছে বলে জানান।

এদিকে আইন শৃংখলা কমিটির সভায় জেলা প্রশাসক আসিব আহসানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর হোসেন সহ নির্বাচন কমিশনের উর্ধতন কর্মকর্তবৃন্দ এবং আইন শৃংখলা কমিটির কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর