সোমবার   ০৯ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৪ ১৪২৬   ১১ রবিউস সানি ১৪৪১

৪১

ক্যাম্প থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা আটক

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০১৯  

ক্যাম্প থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গা নারী-পুরুষকে লোহাগাড়া উপজেলায় আটক করেছে পুলিশ। ইউএনবি’র খবরে বলা হয়ছে লোহাগাড়ার পদুয়া থেকে ১৩ জন ও চরম্বা থেকে একজন রোহিঙ্গাকে সোমবার রাতে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মিয়ানমার আকিয়াব মংডু এলাকার সৈয়দ ছালামের ছেলে জামাল হোসেন (৩০), হামিদ হোসেনের ছেলে মো. রফিক (৩৮), মৃত আব্দুস ছালামের ছেলে আব্দুর রহিম (৪০), রাসিডং এলাকার পীর মুহাম্মদের ছেলে বছির আহমদ (২৮), রশিদ আহমদ (১৭), মনির আহমদ (২৫), মোহাম্মদ ইসলামের ছেলে মুহিবুল্লাহ (২৫), মোহাম্মদ জামাল উদ্দিনের ছেলে মুহাম্মদ আমিন (১৯), মোহাম্মদ কাশেমের ছেলে নুরুল আমিন (৩০), সৈয়দ আলমের ছেলে মুজিবুর রহমান (২৯), মৃত মকবুল আহমদের ছেলে মো. জামাল (৫৩), নারিসং মোহাম্মদ হোসেনের ছেলে মো. আলম (৩৫), মাইয়ামং এলাকার মৃত ইউনুছের ছেলে নুর মুহাম্মদ (৩৫) এবং পাঙ্গয়াই এলাকার আব্দুর করিমের ছেলে আব্দুর খালেক (৪৫)।

লোহাগাড়া থানার ওসি মু. সাইফুল ইসলাম জানান, রোহিঙ্গারা তাদের ক্যাম্প ছেড়ে উপজেলায় অবস্থান নিয়ে কিছুদিন ধরে দিমজুরের কাজ করে আসছিল। সোমবার দিবাগত রাতে প্রায় ১৫ জনের অবস্থান নিশ্চিত হয়ে অভিযান চালিয়ে ১৪ জনকে আটক করা হয়।

ওসি বলেন, আটককৃতদের বিরুদ্ধে অবৈধভবে বাংলাদেশে অনুপ্রবেশের অপরাধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর