ব্রেকিং:
দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে। সে অনুযায়ী আগামীকাল সোমবার পালিত হবে মুসলিমদের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব ঈদুল ফিতর। রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে মফিজ উদ্দিন (৬৭) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো এক হাজার ৫৩২ জনকে শনাক্ত করা হয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২৮ জন। কুড়িগ্রামে পৌরসভার উদ্যোগে ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর ব্যক্তি উদ্যোগে কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। দিনাজপুরের পার্বতীপুরে থাপ্পড় দিয়ে মানসিক প্রতিবন্ধীর চারটি দাঁত ভেঙে দেয়ার অভিযোগ উঠেছে এক ইউপি সদস্যের বিরুদ্ধে। কলকাতায় আটকে পড়া বাংলাদেশিদের জন্য দুইটি বিশেষ ফ্লাইটের ব্যবস্থা করা হয়েছে। রোববার কলকাতার বাংলাদেশের ডেপুটি হাইকমিশন থেকে পাঠানো এক বার্তায় এ তথ্য জানানো হয়।
  • সোমবার   ২৫ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১০ ১৪২৭

  • || ০২ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
আরো একমাস সময় বাড়লো জরিমানা ছাড়া বিদ্যুৎ বিল পরিশোধের প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন আজ সাধারণ ছুটি বাড়বে কি-না সেই সিদ্ধান্ত জানা যাবে ঈদের পর কুড়িগ্রাম পৌরসভার উদ্যোগে ২৮০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবার করোনার জিনোম সিকোয়েন্সিং করলেন ঢাবির গবেষকরা
৬৭

ক্রিকেটার সাকিব ব্যস্ত এখন ফুটবল নিয়ে!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ নভেম্বর ২০১৯  

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও তা চেপে রাখার দায়ে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) দেয়া এক বছরের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন।

নিষেধাজ্ঞায় থাকা সাকিব এ মুহূর্তে ক্রিকেটের পরিবর্তে ফুটবল নিয়ে ব্যস্ত সময় পার করছেন। শুক্রবার সকালে রাজধানীর আর্মি স্টেডিয়ামে কোরিয়ান একটি দলের বিপক্ষে ফুটবল খেলেছেন দেশ সেরা এ ক্রিকেটার।

সামাজিক ফুটবল ক্লাব ফুটি হ্যাগসের হয়ে এদিন মাঠে নামেন সাকিব। প্রীতি এ ম্যাচে তাদের প্রতিপক্ষ ছিল দ্যা কোরিয়ান এক্সপার্ট টিম। ম্যাচটিতে বেশ ক’জন পেশাদার ফুটবলার নিয়ে গঠিত সাকিবের দল ফুটি হ্যাগস জয় পায় ৩-২ গোলের ব্যবধানে।

জানা গেছে, প্রিয় পুত্র সাকিব আল হাসানকে ফুটবলার হিসেবে গড়ে তোলারই ইচ্ছা ছিল বাবা মাসরুর রেজার। কিন্তু ফুটবলের চেয়ে ক্রিকেটেই বেশি পারদর্শী ছিলেন সাকিব। যে কারণে ফুটবল ছেড়ে ক্রিকেটেই ক্যারিয়ার গড়েন তিনি। 

তবে ক্রিকেটের পর ফুটবলই সাকিবের কাছে সবচেয়ে প্রিয় খেলা। যে কারণে ফুটবলের প্রতি সাকিবের ঝোঁক রয়েছে। জাতীয় দলের সঙ্গে থাকলে মাঝে মধ্যেই ক্রিকেট মাঠে গা গরমের জন্য ফুটবল খেলায় মেতে ওঠেন ক্রিকেটাররা। ফুটবল অনুরাগী সাকিব তাইতো এবার মাঠেই খেললেন ফুটবল।

২০২০ সালের নভেম্বর পর্যন্ত সব ধরনের ক্রিকেট থেকেই নিষিদ্ধ হওয়ায় ক্রিকেটের পাশাপাশি এ সময়টাতে ফুটবল নিয়েই হয়তো মেতে থাকতে দেখা যাবে সাকিবকে।

খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর